নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

রানা-বাবু`র নেতৃত্বে বিএনপির সমাবেশে স্বেচ্ছাসেবক দলের শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:০৪, ৯ অক্টোবর ২০২৩

রানা-বাবু`র নেতৃত্বে বিএনপির সমাবেশে স্বেচ্ছাসেবক দলের শোডাউন

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর নেতৃত্বে মহানগর বিএনপির সমাবেশে মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে শোডাউন করে যোগদান করেছে।



সোমবার ( ৯ অক্টোবর ) বিকেল তিনটায় নগরীর চাষাড়া মিশন পাড়ায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।



এসময়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত  একটি বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা এবং সরকারের পদত্যাগসহ এক দফা দাবি শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে ।



নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাখাওয়াত ইসলাম রানা ও সদস্য সচিব মমিনুর রহমান বাবুর নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কামাল উদ্দিন জনি, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা ভিপি নজরুল ইসলাম, হামিদুর রহমান সুমন,জাকির হোসেন, রিপন সরকার, রেদওয়ান হোসেন পাপ্পু,শাহ্ আলম মাষ্টার, মোশাররফ হোসেন মোশু, রুবেল কিবরিয়া, বদরুল আলম শ্যামল, আক্তার হোসেন, নুরুজ্জামান, ইকবাল হোসেন, রাজা মিয়া, লুৎফর রহমান রাসেল, মো. পনির, সজল, সাজন, আকিব কায়সার, কাজী সাদ্দাম, জাহিদ, আলীনুর, ফজলে রাব্বী, শাহীন আহমেদ, মাহাদী হাসান মিঠুন, শাকিল, বাচ্চু বাদশা, পাপ্পু, সাইফুল ইসলাম, মাসুম, উজ্জ্বল, প্রিন্স জুয়েল, বাবুল, রুহুল আমিন, সায়েম রিংকু, সাইফুল মিঠু, আমিনুল, শিপলু, জামাল হোসেন, গোলাম মোস্তফা, সজন, সোহেল রানা,শ্যামল, রহমান, টিলটু, জুয়েল নান্টুসহ মহানগর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

 

সম্পর্কিত বিষয়: