নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ফতুল্লায় দূরে গিয়ে ধুমপান করতে বলায় পিটিয়ে কিশোর হত্যার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১৯, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ফতুল্লায় দূরে গিয়ে ধুমপান করতে বলায় পিটিয়ে কিশোর হত্যার আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় দূরে গিয়ে ধূমপান করতে বলায় কিশোর সালমান খন্দকারকে পিটিয়ে হত্যার ঘটনার মামলার পলাতক আসামি মোঃ অপুকে (১৮) ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকসন ব্যাটালিয়ন। সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব ১১ এর সিপিসি ১ এর উপ পরিচালক মেজর অনাবিল ইমর‌্য

এর আগে ২৫ ফেব্রুয়ারি ঢাকা জেলার শাহজাহানপুর থানাধীন উত্তর শাহজাহানপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সালমান খন্দকার হত্যা মামলার এজর‌্যরনামীয় ৩ নং আসামি মো. অপুকে (নব মুসলিম) গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গত ২২ ফেব্রুয়ারি ভিকটিম সালমান খন্দকার এবং তার দুই বন্ধু মোঃ শুভ ও মোঃ জুম্মানের সাথে একত্রে ফতুল্লা মডেল থানাধীন দেলপাড়া ১০ তলা বিল্ডিং সংলগ্ন খালি মাঠে গল্প করার সময়  আসামি মো. জাহিদ (২০) তাদের পাশে দাঁড়িয়ে ধূমপান করলে ভিকটিম ও তার বন্ধুরা অন্যত্র সরে গিয়ে ধূমপান করতে বললে  জাহিদ ভিকটিমের উপর চড়াও হয় এবং তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। 

একপর্যায়ে মো. জাহিদ, সাজ্জাদ (১৯), মো. অপু (১৮) সহ অজ্ঞাতনামা ১০/১২ জন সালমানের উপর ক্ষিপ্ত হয়ে কাঠের ডাসা ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর জখম অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। 

পরবর্তীতে সালমানের বন্ধুরা তাকে বাসায় নিয়ে আসার পর সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তার পিতা মোফাজ্জল খন্দকার চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ, মিটফোর্ড হাসপাতাল, ঢাকায় নিয়ে যায় তাকে। 

পরে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম সালমান খন্দকারকে পরীক্ষা-নিরিক্ষা করে ২৩ ফেব্রুয়ারি রাতে মৃত বলে ঘোষনা করেন। 

ওই রাতেই মৃত দেহ নিয়ে বাসায় আসলে ফতুল্লা মডেল থানার পুলিশ সংবাদ পেয়ে বাসায় এসে মৃত সালমান খন্দকারের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল ভিক্টোরিয়া, নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে। 

এ ঘটনায় নিহত সালমানেে পিতা মোফাজ্জল খন্দকার ২৪ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানায় আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃত অপুকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।