নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

এমপি সেলিম ওসমানের অনুরোধে আমি নির্বাচন করছি : এম এ রশীদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২০, ২ এপ্রিল ২০২৪

এমপি সেলিম ওসমানের অনুরোধে আমি নির্বাচন করছি : এম এ রশীদ

আসন্ন  উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদের সর্মথনে বন্দর উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যাগে আলোচনা সভা, দোয়া ও ইফতার  মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ এপ্রিল) বাদ আছর বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায় এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদ বলেন, আমি নির্বাচন করব না বলেছিলাম। আমার শারিরীক অবস্থা তেমন একটা ভালো না। কিন্তু মাননীয়  এমপি মহোদয়ের (সেলিম ওসমান) অনুরোধে আমি নির্বাচন করছি। 

আসন্ন নির্বনাচনে চলছে কালো টাকার ছড়াছড়ি। উপজেলা নির্বাচন করার জন্য কাজিম ভাই আমাকে অনুপ্রেরনা দিয়েছে। এদেশের মানুষ মুক্তিযোদ্ধাদের ভূলে যাবে না। আমি অবৈধ পয়সা কামাইনি। এই অবৈধ পয়সা হিসেব দিতে হবে। আমরা অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করব। আমি খেটে খাওয়া মানুষদের সাথে নিয়ে রাজনীতি করেছি।

বন্দর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মোজ্জাম্মেল হকের সভাপতিত্বে ও একই কমিটির সাধারণ সম্পাদক রাফিয়ান আহম্মেদের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। 

আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ,কে,এম, ইব্রাহিম কাশেম, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, শ্রমিকলীগ নেতা সবুজ সিকদার, চুন্নু মাষ্টার, নারায়ানগঞ্জ মহানগর মহিলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক হুসনে  আরা বেগম, বন্দর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ- সভাপিত নয়ন, একই কমিটির সহ-সভাপতি শাহজাহান, একই কমিটির সহ-সভাপতি নূর মোহাম্মদ, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আসিক মাহামুদ, বন্দর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি সোহাগ, বন্দর থানা থ্রী হুইলার শ্রমিক কমিটির সাধারন সম্পাদক এবাদুল্লাহ, ধামগড় ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক খোকন প্রমুখ।