নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে ট্রাফিক পুলিশ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২০, ২৩ এপ্রিল ২০২৪

গাঁজাসহ মাদক কারবারিকে আটক করেছে ট্রাফিক পুলিশ

২ কেজি গাঁজাসহ রতন (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) মাদক মামলায় তাকে আদালতে পাঠায় ফতুল্লা থানা পুলিশ।

এর আগে সোমবার নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডে জেলা পরিষদের সামনে একটি অটো রিকশায় তল্লাশী চালিয়ে তাকে ওই গাঁজাসহ আটক করে জেলা ট্রাফিক পুলিশের এটিএসআই সায়েম। রতন ওই অটো রিকশার চালক।

সে অটো চালকের ছদ্মবেশে জেলার বিভিন্ন জায়গায় মাদক সরবারহ করতো। সে জেলার ফতুল্লা থানার তল্লা এলাকার মো. আলী হোসেনের ছেলে।

এটিএসআই সায়েম জানান, মাদক কারবারি রতন ওই গাঁজা নিয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সামনে দিয়ে যাচ্ছিলো। এসময় তার গতিবিধি ও আচরণ সন্দেহ হলে অটো রিকশাটি গতিরোধ করি এবং তল্লাশি চালাই।

এসময় রতনের কাছে থাকা একটি প্যাকেট থেকে ওই গাঁজা উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়। 

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর এ বিষয়ে বলেন, বিভিন্ন আপরাধ দমনে ট্রাফিক পুলিশও গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে। জেলার বিভিন্ন পয়েন্টে যেখানে ট্রাফিক পুলিশের অবস্থান রয়েছে সেসব জায়গায় যানজটের পাশাপাশি এ বিষয়গুলি নিয়ে আমরা সতর্কভাবে কাজ করছি।