নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৯ জুন ২০২১

বাক-প্রতিবন্ধী সেজে সাহায্যের নামে মোবাইল চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৪, ১০ জুন ২০২১

বাক-প্রতিবন্ধী সেজে সাহায্যের নামে মোবাইল চুরি

রূপগঞ্জে বাক-প্রতিবন্ধী সেজে সাহায্যের নামে সাংবাদিক বিপ্লব হাসানের মোবাইল চুরি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১০জুন) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলা গোলাকান্দাইল চৌরাস্তা সংলগ্ন হাজী শপিং কমপ্লেক্সের ৪র্থ তলায় সাংবাদিক বিপ্লব হাসানের শীতলক্ষ্যা টিভি রেকর্ডিং অফিসে ঘটনাটি ঘটেছে। 


এ বিষয়ে সাংবাদিক বিপ্লব হাসান রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাংবাদিক বিপ্লব হাসান জানান, বৃহস্পতিবার (১০জুন) বিকাল সাড়ে ৪টায় এক বাক-প্রতিবন্ধী শীতলক্ষ্যা টিভি রেকর্ডিংয়ের অফিসে এসে সাহায্য চাইলে তিনি হাতের মোবাইলটি টেবিলে রেখে টেবিলের ড্রয়ার থেকে টাকা বের করতে গেলে বাক-প্রতিবন্ধী তার হাতে থাকা একটি বিজ্ঞপ্তি মোবাইলের উপরে রাখে মাস্ক পড়তে থাকে। 


বাক-প্রতিবন্ধীকে টাকা দিলে সে দ্রুত অফিস থেকে বের হয়ে যায়। পরে মোবাইলটি টেবিলের উপর না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। হঠাৎ তার মনে হলো  বাক-প্রতিবন্ধী তার মোবাইলের উপর বিজ্ঞপ্তি রেখেছিল। 


তাই তিনি তাৎক্ষণিক অফিস থেকে বের হয়ে বাক-প্রতিবন্ধীকে খুঁজতে থাকেন। কিন্তু কোথাও পায়নি। আর কল দিলে তার মোবাইলও বন্ধ দেখাচ্ছিল। পরে তিনি রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
 

সম্পর্কিত বিষয়: