নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

আমি নিজের ইচ্ছায় নির্বাচন করছি না : কাজিম উদ্দিন প্রধান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৮, ১৩ অক্টোবর ২০২১

আমি নিজের ইচ্ছায় নির্বাচন করছি না : কাজিম উদ্দিন প্রধান

আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে এ ঊঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


উঠান বৈঠকে চেয়ারম্যান প্রার্থী আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি নিজের ইচ্ছায় নির্বাচন করছি না। আমি কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের অবহেলিত নেতাকর্মী ও দেশবাসী অনুৃরোধে আমি নির্বাচনে নেমেছি। 


আপনারা যাকে বার বার চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন তার উন্নয়নের চিত্র দেখুন। কল্যান্দী থেকে সাবদী রাস্তা ফরাজিকান্দা থেকে কলাগাছিয়ার রাস্তা দিয়ে হেটে গেলে তার উন্নয়নের চিত্র আপনারা নিজেরাই দেখতে পাবেন। আমার বলার দরকার হবে না। এই হলো তার উন্নয়ের চিত্র। 


আদমপুর গ্রাম কমিটির সভাপতি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটনের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু, আক্তার হোসেন, আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন খোকা, হারুন প্রধান, তাজুল ইসলাম, আজিজুল ইসলাম, ফয়েজ আহাম্মেদ, জহিরুল ইসলাম, আজিজুল ইসলাম মোল্লা প্রমুখ।