নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

স্ত্রী চলে যাওয়ায় আত্মহত্যা করল স্বামী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৩, ১৩ অক্টোবর ২০২১

স্ত্রী চলে যাওয়ায় আত্মহত্যা করল স্বামী

রাগ করে স্ত্রী পিত্রালয়ে চলে যাওয়ায় ঘুমের ঔষধ বা বিষাক্ত কোন দ্রব্য পান করে  আত্নহত্যা করেছে এরফান আলী (২৪) নামক এক যুবক। নিহত এরফান আলী নীলফামারী জেলার সদর থানার হাওড়া সাকার পাড়ার মোজাম্মেল হকের পুত্র ও ফতুল্লা মডেল থানার মর্ডান হাউজিংয়ের ১ নং সড়কের হাজী মো. আবুল কাশেমের ভাড়াটিয়া। নিহত এরফানুল রাজ মিস্ত্রির কাজ করে জিবিকা র্নিবাহ করতেন।


থানা পুলিশ জানায়, চলতি মাসের আট তারিখে পারিবারিক বিষয়াদি নিয়ে নিহত এরফান আলীর সাথে তার স্ত্রী হাসিনা বেগমে (২০) র সাথে জগড়া হয়। সে জগড়া কে কেন্দ্র করে নিহতের স্ত্রী তার পিত্রালয়ে চলে যায়। এতে করে নিহত এরফান আলী মানসিক ভাবে ভেঙ্গে পরে।

মঙ্গলবার(১২ অক্টোবর)  দুপুর দুইটার দিকে নিহত এরফান আলী তার রুমের ভিতর  ঘুমের ঔষধ বা বিষাক্ত কোন দ্রব্য পান করিয়া অসুস্থ্য হয়ে পরে। পাশের ভাড়াটিয়া ও বাড়ীর মালিক বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

 

সেখানে চিকিৎসারতবস্থায় মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর বারোটার দিকে জেনারেল (ভিক্টোরিয়া)  হাসপাতালে মারা যায়। সংবাদ পেয়ে ফতুল্লা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাত জানান,রাগ করে স্ত্রী বাপের বাড়ী চলে যাওয়ার ক্ষোভে সে দুদুিন পূর্বে ঘুমের ট্যাবলেট বা বিষাক্ত কোন দ্রব্য পান করে। পরে তাকে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানে চিকিৎসারতবস্থায় বুধবার দুপুরে এরফানুল মারা যায়। 
এ বিষয়ে নিহতের ভগ্নিপতি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
 

সম্পর্কিত বিষয়: