নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোরগ্যাং বিরোধী পুলিশের অভিযান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫০, ৮ আগস্ট ২০২২

সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোরগ্যাং বিরোধী পুলিশের অভিযান

সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোরগ্যাং বিরোধী সাড়াসি অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে কয়েকটি মাদক ও জুয়ার আস্তানা ভেঙে দেওয়া হয়েছে ।  

 

রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত নাসিক ৩ নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর, নিমাইকাশারী, মাদানীনগর ও সানারপাড়সহ বিভিন্ন এলাকায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম বারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযান শেষে রাত সাড়ে ১০ টার দিকে ৩ নং ওয়ার্ডের বিটপুলিশিং কার্যালয়ে আইনশৃঙ্খলা বিষয় নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।


অভিযানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান, উপ-পরিদর্শক সানোয়ার হোসেন, সওকত জামিল, ৩ নং বিটের সহকারী ইনচার্জ মো. আব্দুর রহিম পিপিএম  ও আব্দুর রাজ্জাকসহ থানার অন্নান্য অফিসারগণ।


উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, নাসিক ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ৩নং ওয়ার্ড পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাজাহান সাজু, গোলাপ মেম্বার, খোকন, মহিউদ্দিন মোল্লা, মাসুমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। 


বৈঠকে এলাকার আইন শৃঙ্খলা বিষয়ে, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক শাজাহান সাজু বলেন, আমাদের এলাকায় কিশোরগ্যাং ও মাদক অনেক বেরে গেছে। পুলিশ নিয়মিতভাবে অভিযান অভ্যাহত রাখলে পরিস্থিতি শান্ত থাকবে। 


নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল বলেন, পুলিশের অভিযান চলাকালে সার্বিক সহযোগিতা করতে আমি সর্বদায় প্রস্তুত আছি। আমি আমার এলাকা মাদক ও কিশোরগ্যাং মুক্ত চাই। 


সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মশিউর রহমান পিপিএম বার বলেন, আমাদের অভিযান সপ্তাহে দুই দিন চলবে। আপনারা সমাজের সকল গণ্যমান্য ব্যক্তিগণ আমার সঙ্গে থাকার অনুরোধ করছি।