নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

সবাই নারায়ণগঞ্জকে হিংসা করে : টিটু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:১৩, ৩০ জানুয়ারি ২০২৩

সবাই নারায়ণগঞ্জকে হিংসা করে : টিটু

বিসিবির মিডিয়া এন্ড কমিউনিকেশন্সের চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেছেন সারা াংলাদেশের সবার সাথে আমার যোগাযোগ হয়, সবাই নারায়ণগঞ্জকে হিংসা করে বলা যায়। আমরা নারায়ণগঞ্জবাসী বাংলাদেশের যতগুলো খেলা হয় ক্রিকেট, ফুটবল থেকে শুরু করে সকল খেলায় অংশগ্রহণ বেশি করি।


আমি এ জেলার বাসিন্দাদের ধন্যবাদ জানাই কারণ আমরা যারা কর্মকর্তা আছি তাঁরা চাইলে আমরা সকল খেলায় অংশগ্রহণ করতে পারতাম না যদি খেলোয়াড়রা না থাকতেন।


শনিবার (২৮ জানুয়রি) রাতে সিদ্ধিরগঞ্জের পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে আয়োজিত সিনিয়র-জুনিয়র সম্মিলিত প্রীতি ক্রিকেট টুর্ণামেন্টের (৭ম আসর) ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।


প্রাক্তন ছাত্রদের পক্ষ থেকে মাঠ ভরাট ও লাইটিং এর দাবির বিষয়ে তানভীর আহমেদ টিটু বলেন।  আমি এ এলাকার মাননীয় সংসদ সদস্য একে এম শামীম ওসমান সাহেবের সাথে ও যোগাযোগ করেছি। সাংসদ শামীম ওসমান সাহেব আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলের সঙ্গে যোগাযোগ করতে বলেছেন।


আমি জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীলের সাথে যোগাযোগ করে আপনাদের এই মাঠের সমস্যার কথা বলেছি।
উনি (বাবু চন্দন শীল) মাঠ বাস্তবায়ন কমিটি ও স্কুল পরিচলনা কমিটির সদস্যদের জেলা পরিষদে যোগাযোগ করতে বলেছেন।


আমি আশা করি আপনারা জেলা পরিষদে যোগযোগ করলে আপনাদের এই সমস্য আর থাকবে না।


পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্থায়ী ও আজীবন দাতা সদস্য মোবারক হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক নজরুল ইসলাম স্বপন, পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্থায়ী ও আজীবন দাতা সদস্য আজিজুল হক সাউদ, আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন চাঁনু, সাউদ বাড়ী নূরে মোজাস্সাম ক্যাডেট মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাজী বিল্লাল হোসেন, পূর্ব জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য সালাউদ্দিন আহমেদ, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান ও শাহাবুদ্দিন মাদবর প্রমূখ।


অনুষ্ঠানটির আয়োজক ও পরিচালনায় ছিলেন আবু কালাম, শাকিল মাদবর, জিতু সাউদ, মিলন দেওয়ান, আলি আহাম্মদ, আমির হোসেন, সুবল দেওয়ান, অপু প্রধান, রাজু আহমেদ, রানা, শাওন প্রধান, আশিক দেওয়ান, রিয়ন, হারিস, মোহাম্মদ শান্ত, অনিক, লামিম, মুন্না, হিসাম, রাফিন দেওয়ান। 
 

সম্পর্কিত বিষয়: