নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

 ১নং ওর্য়াড বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ৩ জুন ২০২৩

 ১নং ওর্য়াড বিএনপির উদ্যোগে জিয়ার শাহাদাৎ বার্ষিকী পালন

সিদ্ধিরগঞ্জের ১নং ওর্য়াড বিএনপির উদ্যোগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও খাবার বিতরন করা হয়েছে। শনিবার বিকালে সিদ্ধিরগঞ্জে ১নং ওর্য়াডের তেরা মার্কেট এলাকায় এ আলোচনা সভা,দোয়া ও খাবার বিতরন করা হয়।


১নং ওর্য়াড বিএনপির নেতা নাজিমুদ্দিন ও সাইফির আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন, জয়নাল আবেদীন, ১নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক সালাউদ্দিন, যুগ্ম-সম্পাদক আফজাল হোসেন, ৩নং ওর্য়াড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া, যুগ্ম-সম্পাদক আল-আমিন, ৪নং ওর্য়াড বিএনপির যুগ্ম-সম্পাদক কামরুল হাসান সেন্টু, সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশীদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুব-বিষয়ক সম্পাদক মাহাবুব হোসেন ও ১নং ওর্য়াড বিএনপির নেতা জাকির হোসেন প্রমূখ।


এসময় প্রধান অতিথির বক্তব্য এম, এ, হালিম জুয়েল বলেন যদি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ঘোষণা না আসতো তাহলে পৃথিবীর মানচিত্রে এই দেশ থাকতো না। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ঘোষণার মাধ্যমে আমরা এই দেশ পেয়েছি এবং স্বাধীন পতাকা পেয়েছি। তার স্মরণে দোয়া মাহফিল করা হচ্ছে। আমরা তার জন্য দোয়া করবো। আল্লাহ যেনো তাকে জান্নাতবাসী করে।
 

সম্পর্কিত বিষয়: