নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

ঢাকার সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১২, ৮ আগস্ট ২০২২

ঢাকার সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের শোডাউন

পুলিশের গুলিতে ভোলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিমকে হত্যার অভিযোগে ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ আগষ্ট) বিকেলে রাজধানীর পল্টনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।


বিক্ষোভ সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক  মোনায়েম মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়াও বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


নয়া পল্টনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিশাল মিছিল নিয়ে যোগদান করেছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল নিয়ে পল্টনের সমাবেশে যোগ দেয়।

 

এ সময় সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগানের স্লোগানে মুখরিত করে তোলে ঢাকার রাজপথ।


বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম,  সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, যুবদল নেতা শাহজালাল কালু, ওসমান গনি, শেখ জামাল, সোহাগ,  ফারুক, রনি, ইব্রাহিম (২) ইব্রাহিম (৪) সিফাতুর রহমান রাজু, আরাফাত,  কাদির, আসিফ, সোহেল, হালিম, জাহিদ, রবিউল ইসলাম বাবু, সৈকত আলী মেহেউদ্দিন,  মোরশেদ, রিয়াদ, জামাল প্রধানসহ সিদ্ধিরগঞ্জ থানা যুবদল ও ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।