নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৩, ২২ সেপ্টেম্বর ২০২২

মুন্সীগঞ্জে হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের বিক্ষোভ

মুন্সীগঞ্জে বিএনপি'র কর্মসূচিতে পুলিশের অতর্কিত হামলা লাঠিচার্জ ও গুলিবর্ষণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের নেতাকর্মীরা।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ও আরমান হোসেনের নেতৃত্বে কয়েকশো নেতা কর্মী এই বিক্ষোভ মিছিলে অংশ নেয়। বিক্ষোভ মিছিলটি বরফকল থেকে শুরু হয়ে কিল্লারপুল গিয়ে শেষ হয়।


এ সময় সংক্ষিপ্ত বক্তব্য যুবদল নেতা সহিদুল ইসলাম বলেন, সরকারের পায়ের নিচ থেকে মাটি সরে গেছে। তাই তারা পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়েছে। সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ বাহিনী বিএনপি'র নেতা কর্মীদের উপর নির্বিচারের গুলি চালাচ্ছে। বুধবার মুন্সীগঞ্জের মুক্তারপুরে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে হামলা চালায় পুলিশ। 


পুলিশের গুলিতে শতাধিক বিএনপি নেতাকর্মী গুরুতর আহত হয়। এদের মাঝে কয়েকজন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমরা এই জঘন্য হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এই স্বৈরাচারী সরকারের উৎখাতে তীব্র আন্দোলন গড়ে তোলার অঙ্গীকার ব্যক্ত করছি।

 

সেই সাথে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আগামী দিনে দেশের গণতন্ত্র পুনরুদ্ধার করে মানুষের হারিয়ে যাওয়া ভাতের অধিকার ফিরিয়ে দেওয়ার আশাবাদ ব্যক্ত করছি।


বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, আরমান হোসেন, শফিক, শাহজালাল কালু, রাসেল, সিফাতুর রহমান রাজু, আরাফাত, ওসমান গনি, ইব্রাহিম (১), ইব্রাহীম (৪), ফারুক, সোহাগ, কাদির, নুরুজ্জামান, জামাল প্রধান, রনি, রুপা প্রমূখ।