নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা, মহানগর যুবদলের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৮, ২৩ নভেম্বর ২০২২

কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সেক্রেটারীর উপর হামলা, মহানগর যুবদলের নিন্দা

আড়াইহাজারে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর আড়াইহাজারের আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলায় ঘটনা ঘটেছে। হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন গুরুত্ব আহত হয়েছে।

 

এই ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল। সেই সাথে হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান হয়েছে।


বুধবার এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, আড়াইহাজারে বিএনপি ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকদের গাড়ি বহরে আওয়ামী সন্ত্রাসীদের হামলার ঘটনায় আবারও প্রমাণিত হয় দেশে আইনের শাসন নেই, দেশ এখন সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

 

আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে আওয়ামীলীগ ,যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ৫জন নেতাকে আহত করেছেন। এই হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হামলার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।


প্রসঙ্গত, বুধবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার আড়াইহাজার বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ের সামনে  আওয়ামীলীগ, ছাত্রলীগ- যুবলীগের হামলার শিকার হয়েছেন বিএনপি ও ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা। এসময় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ  ৫জন আহত হয়েছে।

 

এর আগে দুপুরে নিহত ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রদলের নেতা নয়নের পরিবারের সাথে সাক্ষাৎ করতে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েস্বর চন্দ্র রায়, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ডজনখানেক কেন্দ্রীয় নেতা।