নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

আওয়ামী লীগের যাকেই দেখবেন বলবেন তুই চোর তুই চোর : টিপু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৭, ২ জুন ২০২৩

আওয়ামী লীগের যাকেই দেখবেন বলবেন তুই চোর তুই চোর : টিপু

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, জিয়াউর রহমান স্বাধীন নামের একটি বাংলাদেশ বিশ্বের কাছে উপহার দিয়েছিলেন।

 

তিনি স্বাধীনতা এনে দিও কিন্তু ক্ষমতার লোভে পড়েননি। আর শেখ মুজিবুর রহমান স্বাধীনতার পর ক্ষমতা দখল করে এদেশের মানুষকে কি উপহার দিয়েছিলেন দুর্ভিক্ষ ও তলাবিহীন ঝুড়ি। 

আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় এসেছিল ততবারই দেশে দুর্ভিক্ষ উপহার দিয়েছিল। আর দেশে খুন, গুম, ছুরি ডাকাতি, লুটপাট, দুর্নীতি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি বেড়েই থাকে। শেখ মুজিবুর রহমান জীবন দশায় বলেছিলেন সাত কোটি বাঙালির জন্য কম্বল আনলাম আমার কম্বল কোথায়। 


বিশ্ব তখন বলেছিল আমি পেয়েছি স্বর্ণের খনি আর আমি দেখি আমি পেয়েছি চোরের খনি। শেখ হাসিনা ওয়াজেদ আপনার বাবাই তখন বলে গিয়েছিল আওয়ামী লীগের নেতাকর্মীরা চোর। আর সাংবাদিক এবিএম মুসা বলেছিলেন ২০১৪ সালে আওয়ামী লীগ ভোট চুরি করে নির্বাচনে জয়ী হয়েছিল। 


আর তিনি তখন বলেছিলেন আওয়ামী লীগের যাকেই দেখবেন বলবেন তুই চোর তুই চোর। আর শেখ হাসিনা আপনি ২০১৮ সালে কি করলেন চুরি করার ভয়ে দিনের ভোট রাতে ডাকাতি করলেন। 


নারায়ণগঞ্জ মহানগর বিএনপি'র আওতাধীন বন্দর উপজেলা বিএনপির অন্তর্গত বন্দর ইউনিয়ন বিএনপি'র দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন। শুক্রবার (২ মে) বিকেল চারটায় বন্দর ইউনিয়নের তিনগাঁও এলাকায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।


তিনি আরও বলেন, আজকে বিনা বিচারে নির্দোষ আমার মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারারুদ্ধ করে রেখেছেন। আমাদেরকে শেখ হাসিনার সেই কারাগার থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। আমার নেতা আমার অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান দীর্ঘ প্রায় পৌনটি বছর যাবত সুদূর প্রবাসে থেকে এ ২০ কোটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। 


আপনারা কি চান না তারেক রহমান দেশে ফিরে আসুক। যদি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হয় এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হয় তাহলে ফ্যাশিত আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে হবে। 


অতি শীগ্রই বিএনপির চেয়ারম্যান জননেতা তারেক রহমান এই অবৈধ সরকারের পতনের আন্দোলনে ডাক দিবেন সেই আন্দোলনে আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলে এই সরকারের পতন ঘটাবেন।


বন্দর উপজেলা বিএনপি'র সদস্য আঃ মতিনের সভাপতিত্বে ও সদস্য মাসুদ রানা'র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক  যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য  ডা.মজিবুর রহমান, হাবিবুর রহমান দুলাল, মাহমুদুর রহমান, বন্দর উপজেলা বিএনপি'র আহ্বায়ক মাজহারুল ইসলাম হিরণ, বন্দর থানা বিএনপি'র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপি'র মহিউদ্দিন শিশির, হারুন অর রশিদ লিটন, শাহাদুল্লাহ মুকুল, শাহিন আহমেদ, তারা মিয়া, জাহিদ খন্দকার, শাহিন শাহ্ মিঠু, সদস্য সম্রাট হাসান সুজন, বন্দর থানা যুগ্ম আহবায়ক নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, সোহেল খান বাবু প্রমুখ।