নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

সরকারের অন্যায় আদেশ আর পালন করবেন না : প্রশাসনকে সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৪, ২ জুন ২০২৩

সরকারের অন্যায় আদেশ আর পালন করবেন না : প্রশাসনকে সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, আজ এই সম্মেলনের মাধ্যমে একটি কথা বলতে চাই শেখ হাসিনার বিদায় ঘন্টা বেজে গেছে। শেখ হাসিনা কয়েকদিন আগে বলেছিল আমেরিকা যেই দেশকে চায় সেই দেশের সরকার পরিবর্তন করতে পারে। 


এখন শেখ হাসিনা আপনি বুঝেন আমেরিকা সরকার আপনার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে। এটা কিসের আলামত আপনি বুঝেন না। এটা হচ্ছে আপনার পতনের আলামত। 


আপনার দিন শেষ শেখ হাসিনা। বাংলার মানুষকে অনেক নির্যাতন করেছেন। অসংখ্য বিএনপি'র নেতাকর্মীদের হত্যা ও গুম করেছেন। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে ৭০ হাজার মামলা করেছেন। ৭২ লক্ষ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছেন।

 

মামলা করেও জনগনের মুখ বন্ধ করতে পারবেন না। আমি প্রশাসনকে বলতে চাই। আমরা আপনাদের শত্রু না। সরকারের অন্যায় আদেশ আপনারা আর পালন করবেন না।


নারায়ণগঞ্জ মহানগর বিএনপি'র আওতাধীন বন্দর উপজেলা বিএনপির অন্তর্গত বন্দর ইউনিয়ন বিএনপি'র দ্বি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।


তিনি আরও বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে প্রভাবিত করে বিরোধী দলীয় নেতাকর্মীদের সাজা দিয়ে গনতন্ত্রকে দাবিয়ে রাখতে চায়। তারই একটি উৎকৃষ্ট উদাহরন হচ্ছে বেগম খালেদা জিয়া।

 

বর্তমান সরকার ছোট ছোট লেখা দেখার জন্য এক প্রকার গ্লাস ব্যবহার করে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দূর্নীতি খোঁজার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। 


পরবর্তীতে জিয়া চ্যারিটেবল ট্রাষ্ট নামে একটি সংস্থা রয়েছে। যা সাধারন দরিদ্র মানুষের মধ্যে বন্টন করা হয় সেই ট্রাষ্টের টাকা। অথচ সেই ২ কোটি টাকা যা বর্তমানে ৮ কোটি হয়েছে সেই টাকার জন্য একটি মিথ্যা মামলায় শেখ হাসিনার প্রতক্ষ মদদে বিচারক বেগম খালেদা জিয়াকে সাজা দিতে বাধ্য হয়েছে। 


এই অবৈধ সরকারের ষড়যন্ত্রের কারনে আজ আমার নেত্রী বেগম জিয়া সেই মিথ্যা মামলায় কারাগারে রয়েছে। এ সরকারের পতনের মধ্য দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি করবো ইনশাল্লাহ।


সম্মেলন শেষে  রাজু আহম্মেদকে সভাপতি ও মাসুদ রানাকে সাধারণ সম্পাদক, বাবুল হোসেনকে সিনিয়র সহ-সভাপতি এবং আঃ সালামকে, আঃ মতিনকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সালাউদ্দিন রাজীবকে সাংগঠনিক সম্পাদক করে বন্দর ইউনিয়ন বিএনপির বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।


বন্দর উপজেলা বিএনপি'র সদস্য আঃ মতিনের সভাপতিত্বে ও সদস্য মাসুদ রানা'র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  প্রধান বক্তা মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আহ্বায়ক  যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য  ডা.মজিবুর রহমান, হাবিবুর রহমান দুলাল, মাহমুদুর রহমান, বন্দর উপজেলা বিএনপি'র আহ্বায়ক মাজহারুল ইসলাম হিরণ, বন্দর থানা বিএনপি'র আহ্বায়ক নুর মোহাম্মদ পনেছ, সদস্য সচিব নাজমুল হক রানা।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপি'র মহিউদ্দিন শিশির, হারুন অর রশিদ লিটন, শাহাদুল্লাহ মুকুল, শাহিন আহমেদ, তারা মিয়া, জাহিদ খন্দকার, শাহিন শাহ্ মিঠু, সদস্য সম্রাট হাসান সুজন, বন্দর থানা যুগ্ম আহবায়ক নাছির উল্লাহ্ টিপু, ইকবাল হোসেন, সোহেল খান বাবু প্রমুখ।