নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের তাক লাগানো বিশাল শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৬, ১৪ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের তাক লাগানো বিশাল শোডাউন

 

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদের দীক নির্দেশনায় নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদ ও সাইফুল ইসলাম আপনের নেতৃত্বে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা তাক লাগানো বিশাল  শোডাউন করে মহানগর যুবদলের মুল মিছিল  যোগদান করেছে।

বৃহস্পতিবার( ১৪ জুলাই ) বিকেল তিনটায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতির সামনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে সমাবেশ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

এদিকে মহানগর যুবদলের মিছিলকে সফল করার লক্ষ্যে দুপুর আড়াইটার দিকে ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কিল্লারপুল থেকে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের নেতাকর্মীরা একটি বিশাল মিছিল নিয়ে খানপুর হাসপাতালের সামনে মহানগর যুবদলের মুল মিছিলে অংশগ্রহণ করেন।  


এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা জাহিদ খন্দকার, শেখ মাগফুর ইসলাম পাপন, মানিক বেপারী, রেজাউল করিম রাজা, সাদ্দাম হোসেন রনি, হোসাইন, আরিফুল ইসলাম নয়ন, এ এইচ সৌরভ, জামাল, সজীব, নাসার হক ইমন, মিঠুন, আবু সালে তুহিন, লিটন, মিন্টু, জনি, হৃদয়, রিপন, রবিউল, আলামিন, জুয়েল, সুমন, মন্টু, রাখাল, শৈবালসহ অনেকেই।

সম্পর্কিত বিষয়: