নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ জুলাই ২০২৪

 শামীম ওসমানের সমাবেশে মহিলা আওয়ামী লীগের জমকালো মিছিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ১৬ সেপ্টেম্বর ২০২৩

 শামীম ওসমানের সমাবেশে মহিলা আওয়ামী লীগের জমকালো মিছিল

নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের এক রঙের শাড়িতে শত শত নারী নেত্রী নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শামীম ওসমানের ডাকা সমাবেশে যোগ দিয়েছে।

ওই সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি নেতৃত্বে শত শত নেত্রী উপস্থিত আরো সৌন্দর্য সৃষ্টি হয়।
 
১৬ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩টায় ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর মহিলা আওয়ামীলীগের যোগ দেয় শত শত নারী নেত্রী।
 
ওই সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সাধারন সম্পাদক খোকন সাহা সহ জেলা ও মহানগর, উপজেলা ও থানা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।
 
ইসরাত জাহান খান স্মৃতি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াত আবারো দেশকে জ¦ালা পোড়াও করতে পায়তারা করছে। দেশের জনগণ আর কোন ক্ষতি করতে দেবে না। এমপি শামীম ওসমানের নেতৃত্বে আজ থেকে আওয়ামীলীগের প্রতিটি নেতা-কর্মী রাজপথে থাকবে।