নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

প্রধানমন্ত্রীর জনসভায় কোথাও পা ফেলার জায়গা থাকবে না : অয়ন ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:১১, ২ জানুয়ারি ২০২৪

প্রধানমন্ত্রীর জনসভায় কোথাও পা ফেলার জায়গা থাকবে না : অয়ন ওসমান

আগামী ৪ জানুয়ারি নারায়ণগঞ্জের শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে জননেত্রী বিশ্ব মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় ৬ থেকে ৭ লাখ লোকের সমাগম ঘটবে, কোথাও পা ফেলার জায়গা থাকবে না বলে অভিমত ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ - ৪ আসনের এমপি শামীম ওসমানের একমাত্র পুত্র তরুণ প্রজন্মের অহংকার একেএম অয়ন ওসমান।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে ইসদাইর শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে এক সাক্ষাৎকারে তরুণ প্রজন্মের অহংকার অয়ন ওসমান এ অনুভূতি ব্যক্ত করেন। 

তিনি বলেন, নারায়ণগঞ্জের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা কত লোক হবে তা ধারণা করা যাচ্ছে না। কারন আমরা যখন জানি আমাদের মাননীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ-৪ (একেএম শামীম ওসমান) উনি যখন ছোটখাটো কোনো সমাবেশ করেন। ওখানে কিন্তু দুই থেকে তিন লক্ষ মানুষের সমাগম তৈরি হয় । 

আর এখানে আসছেন আমাদের বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা। কেমন মানুষ হয়বে সেটা বললে ভুল হবে তারপরও আপনারা যেহেতু আমার কাছ থেকে একটা ধারনা চাচ্ছেন থেকে ৬ থেকে ৭ লাখ মানুষের সমাগম ঘটবে। এখানকার রাস্তাঘাট কোথায় ফাকা দেখা যাবে না। এমনকি মানুষের পাও ফেলা জায়গাও থাকবে না। 

তিনি বলেন, কারণ ওনাকে (প্রধানমন্ত্রী) সবাই চায়। সকলের দীর্ঘদিনের প্রত্যাশা যে উনি (প্রধানমন্ত্রী) কখন আমাদের শহরে পাড়া দিবেন। এর জন্য উনার ( প্রধানমন্ত্রী )কাছে আমরা কৃতজ্ঞ এবং ধন্যবাদ জানাই যে ওনার (প্রধানমন্ত্রী) এখানে আসার কথা ছিল না।

এক সপ্তাহের ভিতরে ডিসিশন নিলেন ওনার (প্রধানমন্ত্রী) নির্বাচনীয় শেষ প্রচারণাটা আমাদের এখানে করবেন। এখান থেকে আওয়ামী লীগের সৃষ্টি হয়েছিল। 

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের কিছু প্রত্যাশা তো রয়েছে। এর উপরে ভিত্তি করে আমাদের মাননীয় সংসদ সদস্য নারায়ণগঞ্জ -৪ ( শামীম ওসমান) উনি সংগঠন খুলবেন। সংগঠনের নামই দেওয়া হয়েছে প্রত্যাশা।

\এবং সেইদিন উনি (শামীম ওসমান) এটাকে মঞ্চে প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরবেন। এবং এটার কিছু চাহিদাও থাকবে। যেটা উনি (শামীম ওসমান) সেদিন ঘোষণা করবেন। সেদিনই আপনারা সবকিছু জানতে পারবেন।