নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ইফতার মাহফিল ও কর্মী সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:২৯, ১৯ মার্চ ২০২৪

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ইফতার মাহফিল ও কর্মী সভা

ইসলমী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুহাম্মাদ ওমর ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ আবুল হাশিমের সঞ্চালনায় "পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা,  ইফতার মাহফিল ও কর্মী সভা-২০২৪ " অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার শহরের ১নং রেলগেট এলাকায় সংগঠনের নগর কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর মোহতারাম কেন্দ্রীয় সভাপতি নূরুল বশর আজিজী।

বক্তব্যে তিনি বলেন, ইসলামী ছাত্র আন্দলোন বাংলাদেশ এ দেশকে সত্যিকার অর্থে সুখী সমৃদ্ধ, শক্তিশালী দেশে পরিণত করতে চায়।

এ দেশের তাহযিব তামাদ্দুনের সুরক্ষার কাজ করে,তাই এ নিয়ে ছিনিমিনি খেলা হবে তা সহ্য করা হবে না। বাঙালি জাতি সবকিছু উপেক্ষা করতে পারে,কিন্তু দ্বীন ইসলামের উপর আঘাত আসবে,তা কখনো মেনে নিবে না।শুধু এক ক্যাম্পাসে ইফতার বন্ধ করতে চেয়েছে, এখন সকল ক্যাম্পাসে গণইফতার শুরু হয়ে গেছে আলহামদুলিল্লাহ্।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতী মাসুম বিল্লাহ।

তিনি বলেন, বিশ্বের মুসলিম দেশ গুলোর মধ্যে রমজান মাস উপলক্ষে ব্যবসায়ীগণ দ্রব্যমূল্য কমিয়ে দেয়। অথচ বাংলাদেশে রমজান মাস শুরু হলেই বাজারে দ্রব্যমূল্য হুঁ হুঁ করে বৃদ্ধি করে দেয় ব্যবসায়ীরা। একদল সিন্ডিকেট এই সকল কারবারি করে থাকে।

সরকার মহোদয় ক্ষমতায় আজ ১৬ বছর হয়ে গেল অথচ এই সিন্ডিকেট নির্মূল করতে পারেনি, তাই এসব কিছুর দায়ভার  সরকার মহোদয় কেই নিতে হবে।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা দ্বীন ইসলাম, নারায়ণগঞ্জ  মহানগর এর সেক্রেটারি সুলতান মাহমুদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আলহাজ্ব রোমান প্রধান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতী হাবিবুল্লাহসহ মহানগর, থানা ও সাবেক নেতৃবৃন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি এইচএম শাহীন আদনান, সাংগঠনিক সম্পাদক নোমান আহমাদ, প্রশিক্ষণ সম্পাদক গাজী মুহাম্মাদ তারেক হাসান, দাওয়াহ সম্পাদক জাহিদুল ইসলাম মোল্লা, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক মুহাম্মাদ মাহবুবুর রহমান, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ ইফ্তি আলম, অর্থ ও কল্যাণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ্ সানভীর, বিশ্ববিদ্যালয় সম্পাদক আব্দুল্লাহ্ আল সাঈদ, ক্বওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আমির হামজা, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ আনিসুর রহমান, স্কুল ও কলেজ সম্পাদক  মুহাম্মাদ আব্দুস্ সালাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক শেখ মুহাম্মাদ রুহুল আমিন, কার্যনির্বাহী সদস্য এইচএম ইউসুফ আহমাদ প্রমুখ।