নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫০, ১৩ জুন ২০২৪

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন : আজাদ

ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সবার জীবন এবং ফিরে আসুক জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি। নারায়ণগঞ্জ তথা আড়াইহাজারের সর্বস্তরের জনগণ এবং বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা- কর্মীদেরকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এক শুভেচ্ছা বার্তায় নজরুল ইসলাম আজাদ বলেন, দেশের মানুষ কঠিন সময়ের মধ্যে দিয়ে পবিত্র ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে দেশের মানুষ আজ দিশেহারা। মিথ্যা মামলায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারারুদ্ধ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক আমার নেতা তারেক রহমান মিথ্যা মামলা দেশের বাইরে অবস্থান করছেন। তারপরও তিনি দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্রকে পুনঃ উদ্ধারের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন  এবং দলকে সুসংগঠিত করছেন।

পবিত্র ঈদুল আযহার মাধ্যমে দেশবাসীর কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমাদের নেতা তারেক রহমান সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

তিনি আরও বলেন, আসুন ঈদুল আযহার সুমহান ত্যাগের শিক্ষায় আলোকিত হয়ে সকল ভেদাভেদ ভুলে সবাই পরষ্পর আপন থেকে আরো আপন হয়ে যাই। সামাজিক ও ভ্রাতৃত্ববোধের বন্ধন অটুট ও সুদৃঢ় রাখি। ঈদুল আযহার এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত থাকুক।

পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক।