নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

জেলাজুড়ে বিদ্যুৎ বিভ্রাট, বিভিন্ন স্থানে সরবরাহ বন্ধ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১০:৩৩, ২৮ মে ২০২৪

জেলাজুড়ে বিদ্যুৎ বিভ্রাট, বিভিন্ন স্থানে সরবরাহ বন্ধ 

নারায়ণগঞ্জে ঝড়ো বাতাসে বিভিন্ন এলাকায় বিদ্যুতের তারে গাছ পড়ে জেলাজুড়ে বিদ্যুৎ বিভ্রাট দেখা দিয়েছে।

সোমবার (২৭ মে) দুপুরের পর থেকে এ কারণে প্রায় জেলাজুড়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ আছে, আর যেসব এলাকায় বিদ্যুৎ আছে সেখানেও আছে লোডশেডিং ও বিদ্যুৎ বিভ্রাট। এর আগে রোববার রাত থেকে আড়াইহাজারের প্রায় পুরো উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ আছে। 

এদিকে সোমবার দুপুর থেকে সোনারগাঁ, ফতুল্লা ও রূপগঞ্জে প্রায় ৯০ ভাগ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। দুপুর ২ টার পর থেকে শহর ও শহরের আশেপাশে বন্ধ হয়ে যায় বিদ্যুৎ সরবরাহ। 

সকাল থেকে বন্দরে পুরো উপজেলাজুড়ে পল্লী বিদ্যুতের বিভ্রাট আছে বলে জানিয়েছেন গ্রাহকরা।
এদিকে এ ব্যাপারে কথা বলতে বার বার ডিপিডিসি নারায়ণগঞ্জ অফিসে ফোন দেয়া হলেও কেউ ফোন ধরেননি।

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান জানান, শুধু সদর এলাকায় বিদ্যুৎ দেয়া হচ্ছে রোস্টারিং করে। বাকি বিভিন্ন এলাকায় ৩/৪ টি বিদ্যুতের খুটি উপড়ে পড়েছে।

বিভিন্ন স্থানে গাছ ভেঙে বিদ্যুতের তারে-খুটিতে পড়েছে। এসব কারণে বিদ্যুৎ দেয়া যাচ্ছেনা, কখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলা যাচ্ছেনা।
উপজেলার গোপালদী পৌরসভার পল্লী বিদ্যুতের ডিজিএম সরোয়ার জাহান জানান, বিভিন্ন এলাকায় ঝড় বাতাসে বিদ্যুতের তার খুটি পড়ে গেছে, কোথাও কোথায় বিদ্যুতের তারে গাছপালা ভেঙে পড়েছে, এ কারণে বিদ্যুৎ সরবরাহ বন্ধ আছে। কখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হবে বলা যাচ্ছেনা।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হক জানান, ঝোড়ো বাতাসে বিভিন্ন স্থানে গাছপালা পড়ে বিদ্যুতের তার ছিড়ে গেছে যে কারণে হয়তো বিভিন্ন স্থানে সমস্যা হয়েছে।

সম্পর্কিত বিষয়: