নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৩, ৩ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জের যেসব এলাকায় ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না 

গ্যাস পাইপলাইনের জরুরি মেরামত কাজের জন্য সোমবার (৪মার্চ) নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় মোট ১৬ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

রোববার (৩ মার্চ) তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত পর্যন্ত মোট ১৬ ঘণ্টা গোদনাইল ভাল্ভ স্টেশন হতে পোস্ট অফিস রোড এবং পোস্ট অফিস রোড হতে পঞ্চবটি মোড় পর্যন্ত রাস্তার উভয় পার্শ্বের ১৪০ পিএসআইজি বিতরণ লাইনের সঙ্গে সংযুক্ত ক্যাপটিভ, শিল্প ও বাণিজ্যিক গ্রাহকসহ আবাসিক এলাকার গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

আবাসিক এলাকায় মধ্যে রয়েছে, গোদনাইল, এনায়েতনগর, বৌ বাজার, লাকী বাজার, হাজীগঞ্জ, ওয়াবদাপুল, কাইয়ুমপুর, ফতুল্লা, সস্তাপুর, জেলখানার বোর্ড হতে পঞ্চবটি গৌড় পর্যন্ত আশপাশের এলাকা। হাজীগঞ্জ মোড় হতে শিবু মার্কেট হয়ে পোস্ট অফিস রোড পর্যন্ত এলাকা।

পঞ্চবটি, মাইজদাইর, ইজদাইর, চাষাঢ়া, খানপুর, কিল্লারপুল, তল্লা, কুতুবাইল, ধর্মগঞ্জ, তক্কারমাঠ, পাগলা, চিতাশাল, দেলপাড়া, জালকুড়ি, নয়ামাটি, দাপা ইদ্রাকপুর, ভুঁইগড়, কুতুবপুর ইউনিয়ন ও আশপাশের সংশ্লিষ্ট এলাকা।

ঢাকা ম্যাচ, সেনপুর, মোক্তারপুর, নারায়ণগঞ্জ বিসিক এলাকা, কাশিপুর ইউনিয়ন হতে পঞ্চবটি হয়ে মোক্তারপুর পর্যন্ত এলাকা, ধর্মগঞ্জ, শাসনগাঁও, সিদ্ধিরগঞ্জ, আদমজী, সাহেবপাড়া, মিজমিজি হতে চিটাগাং রোড পর্যন্ত এলাকা।

এছাড়া সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানার আওতাধীন সংশ্লিষ্ট এলাকা, মুন্সিগঞ্জ ও নারায়ণগঞ্জ শহরের আশপাশে গ্যাস সরবরাহ বিঘ্নিত, সাময়িক অসুবিধা বা স্বল্পচাপ বিরাজ করতে পারে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 

সম্পর্কিত বিষয়: