নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ডিগবার ফুটবল টুর্নামেন্ট-২০২৩’র উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৩, ২৩ সেপ্টেম্বর ২০২৩

সিদ্ধিরগঞ্জে ডিগবার ফুটবল টুর্নামেন্ট-২০২৩’র উদ্বোধন

সিদ্ধিরগঞ্জে মরহুম হাজী ফজলুল হক কন্ট্রাক্টর স্মৃতি ডিগবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ‘মাদককে না বলি’ ‘খেলাধুলায় মেতে থাকি’ এই স্লোগানকে সামনে রেখে শুরু হয়েছে ডিগবার ফুটবল টুর্নামেন্ট ২০২৩’উদ্বোধন । 

শুক্রবার(২২সেপ্টেম্বর )বিকালে  সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নংওয়ার্ডের ঐতিহাসিক মনোয়ারা জুট মিল বালুর  মাঠে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মিনিবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের ফকিরা স্পোর্টিং ক্লাবকে ২ দুই গোল দিলে মায়ের দোয়া স্পোর্টিং ক্লাব এগিয়ে যায়। খেলা শেষে মায়ের দোয়া স্পোটিং ক্লাবকে বিজয়ী ঘোষণা করা হয়। 

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আটি কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক, হাজী জাকির হোসেন কন্টাকটার,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক, মোহাম্মদ তাজিম বাবু, ও সুগন্ধা হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর জনাব হাজী মোঃ কবির  হোসেন এর  সভাপতিত্বে, এসময় আরও উপস্থিত ছিলেন নাসিক ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের মোহাম্মদ আবুল হোসেন , আওয়ামী লীগের মহানগরের মোঃ ইসমাইল হোসেন, মোহাম্মদ কবির, মোহাম্মদ দেলোয়ার হোসেন,গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

সম্পর্কিত বিষয়: