নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জের আয়োজনে 

বন্দরে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

প্রকাশিত:১৪:১৯, ১৩ জুন ২০২৪

বন্দরে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় জেলা ক্রীড়া অফিস নারায়ণগঞ্জের আয়োজনে মাসব্যাপী অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জেলার বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে বাছাইকৃত ৩০ জনকে নিয়ে এই মাসব্যাপী প্রশিক্ষণটি সম্পূর্ণ হয়েছে। পরে বুধবার প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল কাইয়ুম খান,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, বন্দর নারায়ণগঞ্জ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ সিরাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া সংস্থা, বন্দর, নারায়ণগঞ্জ, জনাব মোঃ মশিউর রহমান , ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, কলাগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, বন্দর,নারায়ণগঞ্জ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, আশা করি তোমরা প্রশিক্ষণটা ভালোভাবে গ্রহণ করেছো এবং কঠোর পরিশ্রম করেছো। তোমরা তোমাদের পরিশ্রম ও প্রশিক্ষণের কলাকৌশল গুলোকে কাজে লাগিয়ে সামনে দিকে অগ্রসর হবে এবং নারায়ণগঞ্জ এর সুনাম অক্ষুন্ন রাখবে বলে আশা করি। 

এ সময় আরো উপস্থিত ছিলেন প্রশিক্ষক সৈয়দা রানা আক্তার,জনাব মোঃআরিফুর রহমান, জনাব মোঃ শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক সহ আন্যান্য অতিথিবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: