নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ভোট কেন্দ্র পরিদর্শনে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মাহবুবুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৫, ৯ মার্চ ২০২৪

ফতুল্লায় ভোট কেন্দ্র পরিদর্শনে আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মাহবুবুর

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে  উপ - নির্বাচনের ভোট গ্রহণকালে বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান সরকার।

শনিবার (৯ মার্চ) বেলা ১২টায় ফতুল্লার সস্তাপুরস্থ কমর আলী স্কুলে স্থাপিত ভোট কেন্দ্র পরিদর্শন করেন জেলা কমান্ড্যান্ট মো. মাহবুবুর রহমান সরকার। 

ভোট কেন্দ্র পরিদর্শন এসে জেলা কমান্ড্যান্ট কেন্দ্রের প্রিজাইডিং অফিসারদের সাথে কথা বলে ভোটার উপস্থিতর বিষয়ে খোঁজ খবর নেন এবং ভোট দিতে আসা ভোটারদের কোন রকম অসুবিধা হচ্ছে কিনা খোঁজ নেন।

এছাড়াও জেলা কমান্ড্যান্ট মহোদয় ভোট কেন্দ্রে দায়িত্ব পালনকারী প্রিজাইডিং কর্মকর্তাদের আশ্বস্ত করেন যে, ভোট কেন্দ্রে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটলে/ সুষ্ঠ ভোট গ্রহনে কেউ হস্তক্ষেপ করলে আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে সবসময় আপনাদের পাশে আছি। যে কোন প্রয়োজনে আমাদেরকে স্মরণ করলে আমরা সর্বোচ্চ সহযোগিতা করার জন্য প্রস্তুত  আছি। 


এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা  মোহাম্মদ মোস্তফা কামাল, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক ও প্রশিক্ষিকাসহ  বিভিন্ন পর্যায়ের কমান্ডার ও আনসার সদস্যগণ।