নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

সময়ের নারায়ণগঞ্জ অফিসে হামলা, আজমেরী ওসমানের দু:খ প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:২৭, ১৫ ফেব্রুয়ারি ২০২২

সময়ের নারায়ণগঞ্জ অফিসে হামলা, আজমেরী ওসমানের দু:খ প্রকাশ

দৈনিক সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা অফিসে হামলার দুদিন পর ওই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক পরিবারের সন্তান আজমেরী ওসমান

মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারি) বিকেলে নিজের ফেসবুক ওয়ালে আজমেরী ওসমান ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে পোস্ট দেন।

তিনি দাবি করেন, ওই ঘটনায় তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

আজমেরী ওসমান লিখেছেন, ঘটনায় তাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে। একটি কুচক্রী মহলের ইন্ধনে প্রিয় নারায়ণগঞ্জকে অশান্ত করার পাঁয়তারা করা হচ্ছে। যেখানে সাংবাদিকদের মিথ্যা ভুল তথ্য দিয়ে অপপ্রচার চালানোর চেষ্টা করা হচ্ছে।

ফেসবুক ওয়ালে তিনি লিখেছেন, ‘দুঃখজনক হলেও সত্যি, বেশ কয়দিন ধরেই বিভিন্ন সূত্রকে মাধ্যম করে আমাকে আমার পরিবারকে জড়িয়ে কোথাও কোথাও কুরুচিপূর্ণ বিভ্রান্তকর তথ্য দিয়ে প্রতিবেদন প্রকাশ করা হচ্ছে; যা আমার আমার পরিবারের জন্য অত্যন্ত মানহানিকর। সম্প্রতি একটি পত্রিকা অফিসে হামলা হুমকির ঘটনায়ও আমাকে জড়ানোর চেষ্টা করা হচ্ছে, যা অত্যন্ত বেদনাদায়ক।

আজমেরি ওসমান দাবি করেন, তিনি সংবাদপত্রের মাধ্যমেই ওই ঘটনা সম্পর্কে জেনেছেন

তিনি লিখেছেন, ‘সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় প্রকৃত ঘটনা না জেনেই কেউ কেউ সাংবাদিক সমাজকে ভুল তথ্য দিয়ে আমার উপর ক্ষুব্ধ করার অপচেষ্টা চালাচ্ছে। অথচ আমার বাবা প্রয়াত সাংসদ নাসিম ওসমানকে সবসময়ই দেখেছি সাংবাদিকদের যথেষ্ট সম্মান মূল্যায়ন করতে। আর তার শিক্ষা নিয়েই আমি সাংবাদিকদের মন থেকে শ্রদ্ধা করি। সর্বশেষ এটাই বলবো, এই ন্যাক্কারজনক ঘটনায় আমি দুঃখ প্রকাশসহ মর্মাহত। তবে অনুরোধ থাকবে, আপনাদের মত আমরাও মানুষ। সকলেই বাবা-মা স্বজন নিয়ে সমাজে সম্মানের সাথে বেঁচে থাকার অধিকার রাখে। আমারও সেই অধিকার রয়েছে। কল্যাণকর কাজের পাশাপাশি কখনো আমার কাজে ভুল পেলে আপনারা আমাকে আমার বীর মুক্তিযোদ্ধা পিতার মত সঠিক পথ দেখাবেন বলে আমি প্রত্যাশা করছি।

প্রসঙ্গত: শনিবার (১২ ফেব্রুয়ারি) সময়ের নারায়ণগঞ্জ পত্রিকা অফিসে হামলা, ভাংচুর ও পত্রিকার সম্পাদককে হত্যার হুমকি দেয়া হয়। হামলাকারীরা আজেমরী ওসমানের অনুসারী বলে জানিয়েছে পত্রিকা কর্তৃপক্ষ|

সম্পর্কিত বিষয়: