নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

ফতুল্লায় কেক কেটে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৩, ৬ জুন ২০২২

ফতুল্লায় কেক কেটে যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বহুল প্রচারিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে নারায়ণগঞ্জে নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আনন্দ র‌্যালী ও কেক কেটে দিবসটি পালন করা হয়েছে। সোমবার (৬জুন) দুপুরে ফতুল্লার পঞ্চবটিস্থ আকবর টাওয়ার কনভেনশনে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

 

অনুষ্ঠানে অতিথিরা দৈনিক যায়যায়দিন পত্রিকার ঐতিহ্য ও তাৎপর্য তুলে ধরেন। বাংলাদেশের প্রথমসারির একটি জনপ্রিয় পত্রিকা হিসাবে আখ্যায়িত করেন। বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার জন্য সংবাদ মাধ্যমটিকে ধন্যবাদ জানান আমন্ত্রিত অতিথিরা। আর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পত্রিকারটির উজ্জল ভবিষ্যত কামনা করেন।  

 

অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো: শাহাদাত হোসেনের সভাপতিত্বে সাংবাদিক আব্দুল্লাহ আল ইমরানের উপস্থাপনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম জীবন, দৈনিক কালেরকন্ঠ পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, নিউজ পোটাল প্রেস নারায়ণগঞ্জ এর সম্পাদক ফখরুল ইসলাম, ফতুল্লা রিপোটার্স ক্লাবের সভাপতি রনজিত মোদক, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম, দৈনিক উজ্জিবীত পত্রিকার সম্পাদক কবিরুল ইসলাম, সোহেল সরকার, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: বাবুল মিয়া, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ফতুল্লা থানা যুবলীগ নেতা আব্দুল হামিদ প্রধান প্রধান।

 

অনুষ্ঠানে শওকত আলী বলেন, গনমাধ্যম কর্মীরা তাদের মেধা দিয়ে সংবাদ পরিবেশন করায় সমাজে অপরাধীরা অপরাধ করা থেকে বিরত থাকে। সংবাদপত্রের সাংবাদিকরা যদি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে থাকেন তাহলে সমাজের জন্য উপকার হবে। তবে সাংবাদিকরা যেন কোন ধরনের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ না করেন। একটি মিথ্যা সংবাদ সমাজ এবং ব্যক্তির জন্য কতটুকু ক্ষতি তা অনেকে উপলব্ধি করতে পারে না। যায়যায়দিন পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন সেই প্রত্যাশা করে তাদের উজ্জল ভবিষ্যত কামনা করছি।

 

ফতুল্লা মডেল থানার ওসি রিজাউল হক দিপু বলেন, যায়যায়দিন একটি স্বনামধন্য একটি দৈনিক পত্রিকা। একসময়ে পত্রিকাটি ব্যাপক আলোচিত ছিল। সকলের হাতে হাতে পত্রিকাটি দেখা যেতো। আসা করছি সামনে ভাল ভাল সংবাদ প্রকাশ করে পূর্বের মত আবারো আলোচনায় আলোচনায় আসবে সেই প্রত্যাশা করছি।

 

তিনি আরও বলেন, ফতুল্লায় সন্ত্রাস, ভূমিদস্যু, কিশোর গ্যাংদের বিষয়ে কোন আপোষ করবো না। সমাজের সকল ধরনের অপরাধী দমন করতে আমরা কাজ করে যাচ্ছি। কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না। অপরাধীরা যতই বড় শক্তিশালী হউক না কেন কোন ভাবে ছাড় দেয়া হবে না। ফতুল্লাবাসী আমাকে সহযোগিতা করলে আমি জনগনকে সেবা দিতে পারবো।       

 

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহসভাপতি সাখাওয়াত হোসেন সৈকত, আওয়ামীলীগ নেতা মো: জুয়েল হোসেন, রাজু প্রধান, জুয়েল প্রধান, যুবলীগ নেতা সেলিম, মাসুম, ববি বাদল, রাশেদুল ইসলাম সুমন, স্বেচ্ছাসেবক লীগ নেতা নোমান আহম্মেদ, ছাত্রলীগ নেতা শুভ, ছাত্রলীগ নেতা রিয়াজউদ্দিন কবির, সাফায়েত হোসেন সৌরভ সহ অনেকে।    

সম্পর্কিত বিষয়: