নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

ফতুল্লা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মত বিনিময় 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২১, ১৯ জুলাই ২০২৩

ফতুল্লা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসির মত বিনিময় 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া বলেছেন, আইনের শাসন প্রতিষ্ঠা করতে সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন।  বুধবার সন্ধ্যায় ফতুল্লা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।


এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া  বলেন, আইনের শাসন প্রতিষ্ঠা করতে সাংবাদিকদের সহযোগী প্রয়োজন। সাংবাদিকরা সমাজের দর্পণ। সমাজ পরিবর্তনে সাংবাদিকদের লিখুনী অগ্রণী ভূমিকা পালন করে।

 

পুলিশ ও সাংবাদিক একসাথে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ  সকল অপরাধ কমে যাবে। এখানে কিশোরগ্যাংয়ের প্রভাব বেশী। আমি কিশোর গ্যাং এবং মাদক নিমূর্লে কাজ করছি। এ ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতা প্রয়োজন। 


মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আব্দুর রহিম, সাধারন সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম ও ফতুল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ। 
ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম বলেন, ফতুল্লা থেকে কিশোর অপরাধ এবং মাদক দূর করতে পারলে সমাজের অপরাধ কমে আসবে। ফতুল্লার যানজট নিরসন এবং ফুটপাত হকার মুক্ত করতে প্রশাসনের সহযোগিতা প্রয়োজন। 


ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোহাম্মদ মাসুম বলেন, ফতুল্লা  শিল্পাঞ্চল অধূষ্যিত এলাকা। এই এলাকায় ভাসমান মানুষের বসবাস অনেক বেশী। ফলে অপরাধের মাত্রাও কয়েকগুণ বেশী। অপরাধী দমনে পুলিশ অগ্রণী ভূমিকা পালন করবে।


এ সময় উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন মিয়া, উপ- পরিদর্শক হারেস শিকদার,ফতুল্লা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি সেলিম মুন্সি, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম লিটন,ফতুল্লা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক আলামীন প্রধান,দপ্তর সম্পাদক বদিউজ্জামন,প্রচার সম্পাদক মাসুদ আলী,কোষাধ্যক্ষ শাকিল আহমেদ ডিয়েল,সদস্য সেলিম হোসেন,সাংবাদি জসিম, রাকিব চৌধুরী শিশির, সোহেল রানা,সুমন প্রমুখ।