নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ জুলাই ২০২৪

বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সেন্টু, সম্পাদক সাইদ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০২, ২৪ নভেম্বর ২০২৩

বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সেন্টু, সম্পাদক সাইদ

বন্দর থানা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২০২৫) ঘোষণা করা হয়েছে। কোন পদে কোন প্রতিদ্বন্ধী না থাকায় শুক্রবার (২৪ নভেম্বর) বেলা ১১টায় বন্দর উপজেলা পরিষদ সংলগ্ন ক্লাবের নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা প্রধান নির্বাচন কমিশনার এম আর হায়দার রানা। এতে সার্বিকভাবে সহায়তা করেন নির্বাচন কমিশনার হাফেজ মাওলানা হাবিবুর রহমান সিদ্দিকী। 


কমিটিতে দৈনিক বিজয় পত্রিকা ও ডেইলী বিজয় টুয়েন্টি ফোর ডটকম'র সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু সভাপতি ও দৈনিক আজকের বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু সাঈদ মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 


কমিটির অন্যান্য পদের মধ্যে মোঃ ফিরোজ খান সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল হক সহ-সভাপতি শাকির আহমেদ বাপ্পী যুগ্ম সম্পাদক, মঞ্জুর আহমেদ মুন্না, নূর-এ-আজাদ অর্থ সম্পাদক, মিতু মোর্শেদ অর্থ সম্পাদক, মোহাম্মদ হোসেন সমাজ কল্যাণ সম্পাদক এবং নাজমুল হাসান আবির প্রচার ও দপ্তর সম্পাদক, খান সোহেল, শ্যামল কুমার দাস, নজরুল ইসলাম নয়ন, এড. আল আমিন মোল্লা,আল আমিন জাহান মুন্সি কার্যকরি সদস্য হিসেবে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 
এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সদস্য যথাক্রমে মাহমুদুল হাসান, রতন ভূইয়া, বিমল  চন্দ্র ঘোষ, ইমরান হোসাইন আকাশ, মোঃ মনির হোসেন, সোহেল ইসলাম, সামসুন্নাহার তৃষা, তাসলিমা আক্তার পপি, মোহাম্মদ হাসান, আকরাম হোসেন প্রমুখ। 
করে। 
 

সম্পর্কিত বিষয়: