নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

স্বচ্ছ সাংবাদিকতায় অগ্রণী ভূমিকা রাখবে ফতুল্লা প্রেসক্লাব : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৫৭, ২৪ ডিসেম্বর ২০২১

স্বচ্ছ সাংবাদিকতায় অগ্রণী ভূমিকা রাখবে ফতুল্লা প্রেসক্লাব : আনোয়ার হোসেন

স্বচ্ছ সাংবাদিকতায় ফতুল্লা প্রেসক্লাব অগ্রণী ভূমিকা রাখবে মন্তব্য করে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, হলুদ সাংবাদিকতার বিরুদ্ধে প্রকৃত সাংবাদিকদের আরো স্বোচ্চার হতে হবে। 


একজন সাংবাদিকের লেখনির মধ্যদিয়ে অনেক কিছু নির্ভর করে। মহান এ পেশাকে কোন ভাবেই কুলসিত করা যাবে না। সাংবাদিকেরা লেখনির মধ্য দিয়ে সমাজের অসঙ্গতিগুলো তুলে ধরে সুন্দর সমাজ গঠনে ভূমিকা রাখে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।


আনোয়ার হোসেন আরো বলেন, মুখোশদারীদের মুখোশ উন্মোচন করতে যুগে যুগে সাংবাদিকরাই তাদের লিখনির মাধ্যমে ভুমিকা রেখেছেন। রাজনীতির লেবাসে যারা অপরাধীদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে তাদের মুখোশ উন্মোচনে সাংবাদিকদের শক্তিশালী ভূমিকা রাখতে হবে। 


তিনি বলেন, সমাজের অপরাধ এবং অপরাধীদের রাজতৈক দলের কিছু নেতা যেমন আশ্রয় প্রশ্রয় দিচ্ছে, তেমনি কিছু ব্যক্তি অপসাংবাদিকতা করে গোটা সাংবাদিক সমাজকে কলঙ্কিত করছে। 


এসময় ফতুল্লা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মো. মাসুম, সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ সাগর, কার্যকরি সদস্য মো. সেলিম হোসেন, মেহেদী হাসান রাসেল, ডা: কামরুল হাসান ও মোস্তদাহিদ খান উপস্থিত ছিলেন।