নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

গলাচিপা জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি 

জাফর উল্লাহ খান চেঙ্গিস আর নেই, শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫০, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

জাফর উল্লাহ খান চেঙ্গিস আর নেই, শোক

শহরের ১৩ নং ওয়ার্ড এর বাসিন্দা কালীর বাজার জনতা ব্যাংক শাখা এর সাবেক ম্যানেজার ও গলাচিপা জামে মসজিদ উন্নয়ন কমিটির সভাপতি জাফর উল্লাহ খান চেঙ্গিস ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। 

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুুপুর দেড়টার দিকে সাইনবোড প্রো-অ্যাকটিভ মেডিকেল এন্ড হসপিটাল  লিঃ এর আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন। বেশ কিছুদিন ধরে জাফর উল্লাহ খান চেঙ্গিস বিভিন্ন রোগে ভুগছিলেন। 

চিকিৎসকদের পরামর্শে সাইনবোড প্রো-অ্যাকটিভ মেডিকেল এন্ড হসপিটাল লিঃ এর নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)  রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। বুধবার রাতেই গলাচিপা জামে মসজিদে এশার নামাজের পর জানাজা শেষে তাকে দাফন করা হয়েছে মাসদাইর কেন্দ্রীয় কবরস্থানে। 

মৃত্যুকালে স্ত্রী, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। তার মৃত্যুতে গলাচিপার স্থানীয় মুরব্বি ও যুবরা গভীর শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, জাফর উল্লাহ খান চেঙ্গিস নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডষ্ট্রির এর সভাপতি খালেদ হায়দার খান কাজল ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সিনিয়র সহঃ সভাপতি তানভীর হায়দার খান এর চাচা।
 

সম্পর্কিত বিষয়: