নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

না’গঞ্জে বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৪০, ১৬ জুন ২০২১

না’গঞ্জে বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের নির্বাচনী সভা

 “পরিবর্তনের দৃঢ় প্রত্যয়ে আসুন-সামনে এগিয়ে যাই” এ প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়ণগঞ্জে বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের দ্বি বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে মাহবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌযান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের নির্বাচনী আলোচনা সভা ও প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স কার্যালয়ের ৮ম তলায় পরিষদের সদস্য মো. সোহাগের নিজ উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। 

 

পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান বলেন, মাহবুব ও মেহবুব প্যানেল মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্যানেল। এই প্যানেল বিজয়ী হলে এই শিল্পের আরোও উন্নয়ন হবে। আমরা চাই এ প্যানেলটি বিজয়ী হোক। যদি কেউ এই প্যানেল থেকে বেইমানি করে তাহলে সে তার নিজের সাথে বেইমানি করবে।

 

নারায়ণগঞ্জের ৩৬টি ভোট এবং এই প্যানেলের ২৫টি ভোট যদি আমরা পাই তাহলে এক - তৃতীয় অংশ ভোটে এগিয়ে যাবো। তাহলে আমাদের জয় সুনিশ্চিত। 

 

৩যনড়তিনি আরও বলেন, আপনাদের ( এই প্যানেলের ) ভোট যেনো এদিক ওদিক না হয় । ঐই প্যানেলে যদি আপনার বাপও দাঁড়ায় তাহলেও ভোট দিবেন না। আপনারা সকল অঞ্চলের ভোটারদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করুন।  আমি চাই নারায়ণগঞ্জের ৩৬টি ভোটই মাহবুব - মেহবুব প্যানেলের জন্য। এই প্যানেল বিজয়ী হলে নারায়ণগঞ্জে প্রথমেই আনন্দ উৎসব পালন করবো।

 

বাংলাদেশ কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি ও নৌযান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী মাহবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম)’র সভাপতিত্বে ও পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জের প্রতিনিধিত্বকারী মো. সোহাগের সঞ্চালনায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কোষ্টাল শীপ ওনার্স এসোসিয়শনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহবুব কবির, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক নারী সাংসদ এড. হোসনে আরা বেগম বাবলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল,  নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, সভাপতি খন্দকার শাহ আলম। সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়শনের সভাপতি নাজমুল আলম সজল, বিকেএমইএ সহ-সভাপতি ইউসুফ বিন পাপ্পু, সদস্য পরিচালক ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনুসহ ব্যবসায়ীবৃন্দ।

 

মাহবুব উদ্দিন আহমেদ (বীর বিক্রম) ও ইঞ্জিনিয়ার মেহবুব কবির নেতৃত্বাধীন নৌযান ব্যবসা সমৃদ্ধি ঐক্য পরিষদ প্যানেলের সদস্যবৃন্দরা হলেন- শ্রী লক্ষণ চন্দ্র ধর, মোঃ খুরশিদ আলম, মাসুদ করিম, মোহাম্মদ আলী, মোঃ রেজাউল করিম, মোঃ রকিবুল ইলম (দিপু), মোঃ আলী হোসাইন, এ.কে.এম সামসুজ্জামান রাসেল, মোঃ মশিউর রহমান, আব্দুল মতিন তালুকদার, ইঞ্জি: মোঃ বোরহান উদ্দিন শিকদার, মোঃ মোশারফ হোসেন, আব্দুল বাতেন রনি, মোঃ আনিসুর রহমান, মোঃ মিলন শিকদার, মোঃ আলমগীর হোসেন, আকন্দ মোঃ সোহরাব হোসেন, মোঃ শামিমুর রহমান শিপন, আলহাজ্ব মোঃ আব্দুর রহমান, হাজী মোঃ আলমগীর হোসেন, মোঃ আক্তার ফারুক, মোড়ল আবু বকর সিদ্দিক ও মোঃ সোহাগ।

সম্পর্কিত বিষয়: