নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

আড়াইহাজারে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই মামলায় গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩০, ১৯ সেপ্টেম্বর ২০২৩

আড়াইহাজারে চালককে খুন করে অটোরিক্সা ছিনতাই মামলায় গ্রেপ্তার ৫

আড়াইহাজারে সাইদুল ইসলাম বাপ্পি (১৩) নামে এক অটো চালককে খুন করে অটোরিক্সা ছিনতাইয়ের মামলার প্রধান আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গ্রেপ্তারকৃতরা হলো- প্রধান আসামি মিয়া (২৫), মো. হাফিজ (৫৮), তৌফিকুর রহমান শিপু (২৪), মো. হযরত আলী (১৮), ও মো. বিল্লাল (৫২) । এ সময় ছিনতাইকৃত অটোরিক্সাটির বিভিন্ন অংশ বিশেষ উদ্ধার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গ্রেপ্তারকৃতদের আড়াইহাজার থানায় হস্তান্তর করে র‌্যাব।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা হত্যাকান্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছে।

গত ১৩ সেপ্টেম্বর নিহত “সাইদুল ইসলাম বাপ্পি” প্রতিদিনের ন্যায় সকালে গ্যারেজ হতে বের হলে গ্রেপ্তারকৃত প্রধান আসামী লিটন মিয়া শশুর বাড়ি যাবে বলে বাপ্পির অটোরিক্সা ভাড়া করে এবং পূর্বপরিকল্পিত ভাবে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় বাপ্পিকে হত্যা করে অটোরিক্সা এবং ভিকটিমের সাথে থাকা গলার চেইন ও ব্রেসলেট ছিনিয়ে নেয়। পরবর্তীতে বাপ্পি বাড়িতে ফিরে না আসায় তার মা বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে লিটনকে জিজ্ঞেস করলে সে জানেনা বলে জানায়। 

পরদিন ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় আড়াইহাজার থানাধীন নয়নাবাদ এলাকার জনৈক হান্নান এর পতিত বাড়ির পেয়ারা গাছের নিচে ডোবার মধ্যে বাপ্পির লাশ পাওয়া যায়।

 

এ ঘটনায় নিহত বাপ্পির মা বাদী হয়ে আড়াইহাজার থানায় গ্রেপ্তারকৃত আসামী লিটন মিয়া সহ অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত হত্যাকান্ডের পর হতে গ্রেপ্তারকৃতরা কৌশলে আত্মগোপনে চলে যায়।


উল্লেখ্য, নিহত “সাইদুল ইসলাম বাপ্পি” ১২ বছর বয়স থেকেই ব্যাটারী চালিত রিক্সা চালেয়ে নিজের অস্বচ্ছল পরিবারের পাশে দাড়িয়ে ছিল।