নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

র‌্যাবের জালে আড়াইহাজারের ২ মাদক ব্যবসায়ি 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:১৫, ১১ জুলাই ২০২১

র‌্যাবের জালে আড়াইহাজারের ২ মাদক ব্যবসায়ি 

নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুই মাদক ব্যবসায়িকে নরসিংদী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। এসময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা, ৭৫০ গাম গাঁজা, দুটি মোবাইল ফোন, নগদ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-আড়াইহাজার উপজেলার রামচন্দিপুর গ্রামের মৃত ছাদু ভুইয়ার ছেলে হাবিব ভুইয়া (৩২) ও উপজেলার বাঘানগর উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে মনিরুজ্জামান (৩৫)। 


শনিবার (১০ জুলাই) রাতে নরসংিদীর সদর থানার সাটিরপাড়া শহীদ মিনারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
রোববার (১১ জুলাই) বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, র‌্যাব-১১’র নরসিংদীর কোম্পানী কমান্ডার তৌহিদুল মবিন খান।


তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হাবিব ভূইয়ার কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল ও নগদ ২ হাজার ৫০০ টাকা এবং মোঃ মনিরুজ্জামানের কাছ থেকে ৭৫০ গ্রাম গাঁজা, ১টি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বিভিন্ন স্থানে অবৈধ্য ভাবে মাদবদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী’র একটি চৌকস দল হাতে নাতে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তাকৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

সম্পর্কিত বিষয়: