নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৭, ২০ জুন ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৩ জন আহত 

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী হামলায় অটো চালকসহ একই পরিবারের ৩ জন রক্তাক্ত জখম হয়েছে।  জখমপ্রাপ্তরা হলো দিনমজুর ইউনুস (৩২) তার স্ত্রী সাথী আক্তার (২৮) ছেলে জিহাদ (১৩)। 

স্থানীয়রা আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জখমপ্রাপ্ত দিনমজুর ইউনুসকে ঢামেক হাসপাতালে প্রেরণ করেছে। 

এ ঘটনায় আহতের স্ত্রী সাথী আক্তর বাদী হয়ে হামলাকারি সন্ত্রাসী বাবু, নাহিদ ও জিসানকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এর আগে গত ১৪ জুন বিকেল ৪ টায় পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় এ সন্ত্রাসী থানার হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকার সাথী আক্তার স্বামী ইউনুসের সাথে একই এলাকার ইয়াজ উদ্দিন মিয়ার বখাটে ছেলে বাবু মিয়া ও একই এলাকার নাহিদের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব শত্রুতা চলছিল।

এর ধারাবাহিকতায় গত ১১ জুন সন্ত্রাসী নাহিদ পূর্ব শত্রুতার জের ধরে গৃহবধূ সাথী আক্তারকে বেদম ভাবে পিটিয়ে নিলাফুলা জখম করে। 

এ ঘটনায় আহত সাথী আক্তার বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা উভয় পক্ষকে নিয়ে গত ১৪ জুন বিকেল ৫টায় বিচার শালিস বসার আশ্বাস প্রদান করে।

বিচার শালিস বসার ১ ঘন্টা পূর্বে সন্ত্রাসী বাবু, নাহিদ ও জিসানসহ অজ্ঞাত নামা ২/৩ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে দিনমজুর ইউনুসকে পেটে ছুরিকাঘাত করে মারাত্মক ভাবে জখম করে। 

পরে আহতের চিৎকারের শব্দ পেয়ে গৃহবধূ সাথী আক্তার ও তার ছেলে জিহাদ এগিয়ে আসলে ওই সময় হামলাকারীরা তাদেরকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ও ২০ হাজার টাকা মূল্যের ১টি এনড্রয়েট মোবাইল ফোন ছিনিয়ে নেয়। 

থানায় অভিযোগ দায়ের পরও পুলিশ হামলাকারিদের গ্রেপ্তার না করায় আহত দিনমজুর ইউনুসসহ তার পরিবার চরম আতংকে দিন যাপন করছে।

হামলাকারিদের গ্রেপ্তারের জন্য বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জরুরি হস্তক্ষেপ কামনা করেছে ভূক্তভোগী পরিবার।