নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

বন্দরে চালককে ছুরি মেরে অটোরিক্সা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৬, ১ আগস্ট ২০২১

বন্দরে চালককে ছুরি মেরে অটোরিক্সা ছিনতাই

বন্দরে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা যাত্রীবেশে রাজু (২৮) নামে এক অটোরিক্সা চালকের গলায় ছুরিকাঘাত করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে। গত শনিবার ভোরে দাসেরগাঁও ষ্ট্যান্ডের সামনে এ ঘটনাটি ঘটে।


এ ঘটনায় গুরুতর আহত অটোরিক্সা চালক রাজু ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছে। সে বন্দর হাফেজীবাগ এলাকার মৃত ইব্রাহিম মিয়ার ছেলে ও কালাম সরকারের বাড়ির ভাড়াটিয়া।


জানা গেছে, বন্দর হাফেজীবাগ এলাকার মো. রাজু মিয়া একজন অটোরিক্সা ড্রাইভার। সে বন্দর বাসষ্ট্যান্ডের অদূরে ফজল হক মিয়ার গ্যারেজে অটোরিক্সা ভাড়া নিয়ে সংসার চালায়। 


গত শনিবার ভোর ৫টায় প্রতিদিনের ন্যায় সে গ্যারেজ থেকে অটোরিক্সা নিয়ে বন্দর বাসষ্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে দাসেরগাঁওয়ের দিকে রওয়ান হয়। নবীগঞ্জ বাসষ্ট্যান্ড পৌছলে অজ্ঞাত নামা যাত্রীবেশে ছিনতাইকারীরা রাস্তা জনশূন্য থাকায় তাকে রিক্সা থামিয়ে গলায় ধারালো ছুরিকাঘাত করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। 


গুরুতর জখম অটোরিক্সা চালক রাজুর চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে আহত চালকের স্বজনরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে ভর্তি করে। 
এ ঘটনায় বন্দর থানায় অভিযোগের প্রস্তুতি নিচ্ছে বলে আহত চালকের স্বজনসুত্রে জানা যায়।