নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লায় সাবেক স্ত্রীকে শ্লীতাহানীর চেষ্টা, গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:১৩, ১৭ আগস্ট ২০২২

ফতুল্লায় সাবেক স্ত্রীকে শ্লীতাহানীর চেষ্টা, গ্রেপ্তার

সাবেক স্ত্রী কে শ্লীতাহানীর চেষ্টার মামলায় সালাউদ্দিন (৪৫) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে তাকে ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।


এর আগে গ্রেপ্তারকৃতের সাবেক স্ত্রী ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মোক্তার হোসেনের মেয়ে সাকিনা আক্তার (৩৫) বাদী হয়ে শ্লীতাহানীর অভিযোগে মামলা দায়ের করে। গ্রেপ্তারকৃত সালাউদ্দিন ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ চতলার মাঠ এলাকার মৃত এনায়েত উল্লাহর পুত্র।


মামলায় উল্লেখ করা হয়, সালাউদ্দিন বাদীর খালাতো ভাই। ২০০৩ সালে তাদের বিয়ে হয়। বনিবনা না হওয়ায় ২০২০ সালে তাদের মধ্যে বিচ্ছেদ (ডিভোর্স) হয়। তাদের সংসার জীবনে তিনটি কন্যা সন্তান রয়েছে। 


বিচ্ছেদের পর থেকে তিনি তার কন্যা সন্তানদের নিয়ে নিজ পিত্রালয়ে চলে এসে কোচিং সেন্টার পরিচালনা করে সংসার চালিয়ে আসছে। গত কয়েকদিন ধরে বাদীর সাবেক স্বামী সালাউদ্দিন তাকে কোচিংয়ে যাতায়াতের পথে উত্যক্তসহ হুমকি দিয়ে আসছিলো। 


পুনরায় সাবেক স্বামী সালাউদ্দিন কে বিয়ে করতে হবে নতুবা তাকে হত্যা সহ নানা ভাবে ক্ষতি সাধন করার হুমকি দিচ্ছিলো। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ধর্মগঞ্জ চতলার মাঠস্থ বাদীর কোচিং সেন্টারে প্রবেশ করে গালমন্দ করে। 


এক পর্যায়ে বাদীকে জড়িয়ে ধরে স্পর্শ কাতর স্থানে হাত বুলিয়ে শারিরীক সম্পর্ক করতে চাইলে বাদী আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে তাকে ছেড়ে দিয়ে দৌড়ে পালিয়ে যায় সালাউদ্দিন।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেছ সিকদার জানায়, সাবেক স্ত্রীর দায়ের করা শ্লিতাহানীর  মামলায় সালাউদ্দিন কে মঙ্গলবার দুপুর দুইটার দিকে গ্রেপ্তার করে তাকে আদালতে পাঠানো হয়েছে।