নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

নভেম্বর মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ৩৩ মামলা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩১, ৩ ডিসেম্বর ২০২৩

নভেম্বর মাসে বন্দরে বিভিন্ন অপরাধে ৩৩ মামলা

গত নভেম্বর মাসে বন্দর থানায় বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৩৩ টি। এর মধ্যে  চুরি ১ টি, মাদক ১৪ টি, নারী ও শিশু নির্যাতন ৮ টি ও আরো অন্যান্য মামলা হয়েছে ১০ টি। এছাড়াও অপমৃত্যু মামলা দায়ের হয়েছে আরো ২ টি। তবে গত নভেম্বর  মাসে  বন্দর থানায় হত্যা বা ডাকাতির কোন ঘটেনি। ১৪ টি মাদক মামলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বেশ কয়েকটি সংস্থা বন্দরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২ হাজার ৯৫৭ পিছ ইয়াবা, ৪৮৫ বোতল ফেন্সিডিল, ৬০ পুড়িয়া হেরোইন ও ৬৫০ গ্রাম গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়। আইন প্রয়োগকারী সংস্থা ১৪টি মাদক মামলায় ২১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য ১৭ লাখ ৫৯ হাজার ৬'০০ টাকা। 

এছাড়াও বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন এলাকায় ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত ৪৯ জন সিআর মামলার ওয়ারেন্টভুক্ত ৪৭ জন ও সাজাপ্রাপ্ত ৮ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 

 

এ ব্যাপারে বন্দর থানার ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, বছরের অন্যান্য মাসের তুলনায় গত নভেম্বর মাসে বন্দরে আইন-শৃঙ্খলা ছিল ভালো। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করার জন্য  বন্দর থানা পুলিশ তৎপর রয়েছে।

সম্পর্কিত বিষয়: