নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে প্রস্তাবে রাজি না হওয়ায় হামলা, গৃহবধূসহ আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:০৯, ৪ ডিসেম্বর ২০২৩

বন্দরে প্রস্তাবে রাজি না হওয়ায় হামলা, গৃহবধূসহ আহত ৩

দোকানদার সেরউদ্দিন

বন্দরে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে শ্লীতাহানীসহ ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে মুদিদোকানী সিরাজ উদ্দিনসহ তার লোকজনদের বিরুদ্ধে। হামলায় আহতরা হলো- গৃহবধূ জোৎস্না বেগম (৩০), তার স্বামী রনী মিয়া (৩৪) ও প্রতিবেশী রুমা আক্তার (৩০)।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করেছে। 
এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে সোমবার (৪ নভেম্বর) দুপুরে দোকানীসহ ৪ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ অভিযোগ দায়ের করেন। এর আগে গত রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের লাঙ্গলবন্দের চিড়াইপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।


আহতদের অভিযোগ, বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের চিড়াইপাড়া এলাকার মৃত সামাদ মুন্সির ছেলে সিরাজ উদ্দিন ওরফে সেরউদ্দিন মিয়া উল্লেখিত এলাকায় মুদি দোকান চালিয়ে আসছে। এ সুবাদে একই এলাকার রনি মিয়ার স্ত্রী জোৎস্না বেগম বিভিন্ন সময়ে তার দোকান থেকে সদাই আনতে গেলে দোকানী সিরাজ উদ্দিন ওরফে সেরুউদ্দিন তার সাথে অশুভ আচরণ করাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত রোববার সন্ধ্যায় জোৎসা বেগম সদাই নিতে দোকানে আসলে ওই সময় দোকানী তাকে পুনরায় কুপ্রস্তাব দেয়। এই ঘটনায় জোৎসা বেগম তাৎক্ষণিক প্রতিবাদ করলে ওই সময় দোকানি সিরাজ উদ্দিন ওরফে সেরউদ্দিন ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধূকে শারীরিকভাবে নির্যাতন করাসহ শ্লীতাহানী করে। গৃহবধূর চিৎকার শুনে তার স্বামী রনি মিয়া ও প্রতিবেশী রুমা আক্তার দ্রুত ঘটনাস্থলে আসলে ওই সময় খবর পেয়ে দোকানদারের দুই ছেলে খাইরুল বাশার ও রাসেল একই এলাকার খোকন মিয়ার ছেলে রাজুসহ অজ্ঞাতনামা ৪/৫ জন লোহার রোড, এস এস পাইপ ও লাঠি সোটা নিয়ে গৃহবধূ, তার স্বামী ও প্রতিবেশীর উপর অতর্কিত হামলা চালায়। ওই সময়ে হামলাকারীরা গৃহবধূ জোৎস্না বেগম ও তার স্বামী রনি ও প্রতিবেশী গৃহবধূ রুমা আক্তারকে বেদম ভবে পিটিয়ে আহত করে করে পালিয়ে যায়। 

সম্পর্কিত বিষয়: