নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ৪ বাড়িতে হামলা ভাংচুর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৪, ৯ ডিসেম্বর ২০২৩

রূপগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ৪ বাড়িতে হামলা ভাংচুর

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্বাচনী প্রতিহিংসায় ১ আসনের স্বতন্ত্র প্রার্থী রুপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়ার ৪ কর্মী সমর্থকের বাড়িঘরে লুটপাটের পর সে বাড়িগুলো হামার দিয়ে গুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে সরকার দলীয় প্রার্থীর লোকেদের বিরুদ্ধে। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছে পুলিশ। দোষীদের ব্যাপারে সর্বোচ্চ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান, অতিরিক্ত পুলিশ সুপার।

 

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবার জানান, শুক্রবার রাতভর উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের ২ নং ওয়ার্ডে দফায় দফায় এই হামলার ঘটনা ঘটে।, চলতি দ্বাদশ সংসদ নির্বাচনে তারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রূপগঞ্জ ১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী শাহজাহান ভূইয়ার জন্য নির্বাচনী প্রচার প্রচারণা করে আসছেন তাদের পরিবার । এতে তার উপর ক্ষিপ্ত হয় নৌকার প্রার্থী ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সমর্থক কায়েতপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সমসের আলী ও তার লোকেরা। 

 

এর জেরে শুক্রবার রাতে ইউপি সদস্য শমসেরের নেতৃত্বে প্রায় ২০/২৫ লোক হামার, শাবল নিয়ে প্রথমে তার বাড়িতে হামলা করে। এসময় বাড়ির সমস্ত মালামাল লুটের পর দরজা জানালা বাড়ির ইটসহ খুলে নিয়ে যায় হামলাকারীরা। পরে রাত ৩টা পর্যন্ত একে একে তার আত্মীয় নুরুন নাহার, ওমর ফারুক খাজা ও সামছুন্নাহারের বাড়িঘরেও একই কায়দায় ভাংচুর ও লুটপাট করে।

 

এ সময় বাধা দেয়ার চেষ্টা করলে বাড়ীর মালিক আওলাদ হোসেন, তার স্ত্রীসহ ৮ মাসের অন্তঃস্বত্ত্বা পুত্রবধুকেও মারধোর করে তারা। 

 

হামলা লুটপাটে তাদের অস্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ্য পরিবার।

 

এ ব্যাপারে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবির হোসেন জানান, সরকারি পরিসেবা ৯৯৯ এ ফোন পেয়ে রাতে তারা হামলার বিষয়টি জানতে পারেন। পরে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছেন দাবি করে দোষীদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনী ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন এই পুলিশ কর্মকর্তা।