নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

র‌্যাবের জালে ৫ মাদক ব্যবসায়ী ধরা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:২৩, ২০ অক্টোবর ২০২১

র‌্যাবের জালে ৫ মাদক ব্যবসায়ী ধরা 

র‌্যাব-১১’র মাদক বিরোধী অভিযানে সিদ্ধিরগঞ্জ ও শহরের পাইকপাড়া এলাকা থেকে মো. বাদশা (২৮), মো. কালু (২৭), মো. আয়াতুল্লাহ (৫০) ও মো. রাকিব উদ্দিন (৩২), মো. ইকবাল (৩৩) নামে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এদের মধ্যে ৫৫০ গ্রাম গাঁজাসহ বাদশা এবং ১৪৫ গ্রাম গাঁজা ও ৩.৩৮ গ্রাম হেরোইনসহ মো কালু কে সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকা থেকে সোমবার (১৮ অক্টোবর) বিকেলে গ্রেপ্তার করে র‌্যাব। 


একই দিন সন্ধ্যায় সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকা থেকে ২.০৮ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৯ হাজার টাকাসহ আয়াতুল্লাহ ও মো. রাকিব উদ্দিনকে গ্রেপ্তার করে।


অপরদিকে রাত সাড়ে ১০টার দিকে  বন্দর থানা  এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের অলিম্পিক ব্রীজ এলাকায় অভিযান টার পরিচালনা করে মো. ইকবাল (৩৩) কে ৯৮ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করে। এ সময় ১টি মোবাইল ও দুটি সীমকার্ড উদ্ধার কওে র‌্যাব।  


মঙ্গলবার (১৯) সকালে সিদ্ধিরগঞ্জ, বন্দর ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনে পৃথক তিনটি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় তাদেরকে হস্তান্তর করে র‌্যাব। 


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, বন্দর, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও ঢাকার আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।