নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০৯ মে ২০২৪

দ্বিতীয় দফায় “আমরা নারায়ণগঞ্জবাসী”র কম্বল বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৩৯, ১২ ডিসেম্বর ২০২৩

দ্বিতীয় দফায় “আমরা নারায়ণগঞ্জবাসী”র কম্বল বিতরণ 

নিউ ইয়র্ক প্রবাসী পাইকপাড়ার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা এড. মতিউর রহমান সভাপতি, হাজী আলেক মিয়া-আনোয়ারা বেগম চ্যারিটি ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের উদ্যোগে স্থানীয় জল্লারপাড় লেক পাড়ে মঙ্গলবার (১২ ডিসেম্বর) দ্বিতীয় দফায় দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে।


বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরউদ্দিন আহমেদ তার বক্তব্যে নিউ ইয়র্ক প্রবাসী পাইকপাড়ার কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা এড. মতিউর রহমান সভাপতি ঃ হাজী আলেক মিয়া- আনোয়ারা বেগম চ্যারিটি ফাউন্ডেশনকে আর্থিক সহযোগিতা করার জন্য অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান এবং আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের নেতৃবৃন্দ ও যারা বিভিন্ন এলাকা থেকে কষ্ট করে কম্বল গ্রহন করতে এসেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 


তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠন সব সময় দুঃস্থ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও সেবামূলক কাজ ও নাগরিক সমস্যা সমাধানে সবসময় মানুষের পাশে থেকে কাজ করে যাবে ইনশাল্লাহ্। তিনি সমাজের বিত্তবানদের প্রতি দুঃস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসার আকুল আহ্বান জানান। 


কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সভাপতি মন্ডলীর সদস্য আব্দুল কুদ্দুস আজাদ, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন, সভাপতি মন্ডলীর সদস্য হাজী রমজানুল রশীদ, সম্পাদক মন্ডলীর সদস্য আনোয়ার হোসেন দেওয়ান, হাজী আব্দুস সাত্তার ভুট্টো, ক্রীড়া সম্পাদক হাজী মোঃ জাহাঙ্গীর কবির পোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াদিুজ্জামান জামান, যুব বিষয়ক সম্পাদক তাহের উদ্দিন সানী, সদস্য যথাক্রমে কামরুজ্জামান বাবু, হাজী কাইয়ুম নবাব, নজরুল ইসলাম রোমান, মোঃ রাসেল, বিপুল হোসেন শুক্কুর, মাহির হাসনাত রিজন প্রমুখ।

সম্পর্কিত বিষয়: