নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

ডক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি :

প্রকাশিত:২২:৪৩, ৩ এপ্রিল ২০২৪

ডক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ শহরের খাঁনপুরস্থ ৩০০ শয্যা হাসপাতালের ডক্টরস ওয়েলফেয়ার এসোসিয়েশন এর আয়োজনে বুধবার (৩ এপ্রিল) গরীবদের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এবং প্রতিটি ওয়ার্ডে ভর্তি সকল রোগীদের ইফতার সামগ্রী দেওয়া হয়। পরিশেষে জাতির পিতা বঙ্গবন্ধুর তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আপামর জনসাধারনের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনা করে শান্তিপূর্ণ ঈদ উদ্যানের জন্য দোয়া করা হয়।


অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন, হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আবুল বাসার, ডক্টর ওয়েল ফেয়ার কমিটির সভাপতি ডা.অলক কুমার সাহা,  সাধারণ সম্পাদক ডা.কামরুল আসরাফ বাপ্পী,  সহসভাপতি ডা.আবুল মালেক, সাংগঠনিক সম্পাদক আকমল হোসেন,  প্রকাশনা সম্পাদক ডা.মশিউর রহমান,  আবাসিক চিকিৎসক ডা.দেবরাজ মালাকার,  আবাসিক সার্জন ডা.আব্দুল  কায়ুম,  ডা. আতিকুল বারী, ডা.মাহবুব হাসান, ডা.জহিরুল কাদের, ডা.জহির উদ্দিন, ডা.বাছেদুর রহমান,  নার্সেস এসোসিয়েশনের কর্মকর্তা ও নার্সেসবৃন্দ,  ১৭-২০ গ্রেড কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,   টেকনোলজিস্ট এসোসিয়েশনের কর্মচারীবৃন্দ ও ম্যাটস ছাত্রছাত্রীবৃন্দ। 


কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক আগত সকলের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেণ এবং ভবিষতে প্রধানমন্ত্রী নির্দেশিত স্বাস্থ্য সংকান্ত সকল নির্দেশনা ও স্মার্ট বাংলাদেশ নির্মানে সকলে একসাথে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।