নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

দল ত্যাগী নেতাদের মূল্যায়ন করছে : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৩, ১২ মে ২০২২

দল ত্যাগী নেতাদের মূল্যায়ন করছে : ভিপি বাদল

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ আবু হাসনাত শহিদ মোঃ বাদলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নব গঠিত বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ সাহাদাত হোসেনসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ। গত ১১ মে বুধবার বিকেলে ভিপি বাদলের ঢাকা ধানমন্ডীস্থ বাসভবনে এসে এ শুভেচ্ছা বিনিময় করেন তারা।

 

শুভেচ্ছা বিনিময় কালে জেলা আওয়ামীলীগর সাধারন সম্পাদক ভিপি বাদল বলেন, দল ত্যাগী নেতাদের মূল্যয়ন করেছে। বন্দর উপজেলা আওয়ামীলীগের কমিটিতে হাইব্রীড নেতাদের স্থান দেওয়া হয়নি। যারা নেতৃত্বে এসেছে তারা তাদের নিজ যোগ্যতায় এসেছে। আপনারা জননেত্রী শেখ হাসিনা ও তার দলের জন্য কাজ করেন।  দেখবেন দল অপনাকে অবশ্যাই মূল্যায়ন করেছে।  


আমি নব গঠিত বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাহাদাত হোসেনসহ নব কমিটির সকলকে আমার পক্ষ থেকে প্রান ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন  জ্ঞাপন করছি। 


শুভেচ্ছা বিনিময় কালে  নব কমিটির যুগ্ম সম্পাদক সাহাদাত হোসেন বলেন, আমি আমার রাজনিতী শিক্ষা গুরু ভিপি বাদল ভাইয়ের কাছে  চিরকৃতজ্ঞ। বাদল ভাইয়ের সান্নিধ্য পেয়ে আজ আমি এখানে আসতে পেরেছি। দল আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি  নব কমিটি সকল নিয়ে  বন্দর উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য নিরলস ভাবে কাজ করব। আমার জন্য দোয়া করবেন। 


আমি যেন মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলশ ভাবে কাজ করতে পারি।  আমার পক্ষ থেকে আমার রাজনিতী গুরু ভিপি বাদল ভাইকে প্রান ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। সে সাথে তার সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করছি। 


শুভেচ্ছা বিনিময় কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমির হোসেন, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা আব্দুল হাই, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানী, উপজেলা আওয়ামীলীগের সদস্য জুলহাস সরকার, তৌকির আহাম্মেদ ও আলমগীর হোসেনসহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 
 

সম্পর্কিত বিষয়: