নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটি চূড়ান্ত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৬, ১৪ মে ২০২৩

নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটি চূড়ান্ত

অবশেষে ঘোষণা হতে যাচ্ছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটির। চলতি সপ্তাহের যেকোনো সময় এ ঘোষণা আসতে পারে বলে জানা গেছে। এতে করে দীর্ঘদিন যাবত কমিটির আশায় থাকা তৃণমূল নেতাকর্মীদের স্বপ্ন পূরণ হতে যাচ্ছে।


সূত্রে প্রকাশ, ২০২২ সালের ১৬ মার্চ ঘোষনা করা হয়েছিলো নারায়ণগঞ্জ জেলা যুবদলের তিন সদস্যের আহবায়ক কমিটি। গোলাম ফারুক খোকনকে আহবায়ক আর মশিউর রহমান রনিকে সদস্য সচিব করে গঠিত কমিটিতে সিনিয়র যুগ্ম আহবায়ক করা হয় ভিপি কবিরকে।

 

এর ছয় মাস পর ১৫ নভেম্বর ঘোষনা করা হয় নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্যের আহবায়ক কমিটি যেখানে সদস্য সচিব করা হয় জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকনকে। ফলে জেলা যুবদলের আহবায়ক পদটি খালি হয়ে যায়। এরপর থেকেই জল্পনা-কল্পনা শুরু হয় নতুন কমিটি নিয়ে।


অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসছে নারায়ণগঞ্জ জেলা যুবদলের নতুন কমিটি। কেন্দ্রীয় একাধিক সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী নতুন কমিটিতে সভাপতি পদে আসছেন কেন্দ্রীয় যুবদলের কার্যকরী কমিটির সদস্য সাদিকুর রহমান সাদেক।


অপরদিকে জেলা যুবদলের সাধারণ সম্পাদক পদে প্রত্যাশিত ভাবেই আসতে যাচ্ছেন বর্তমান কমিটির সদস্য সচিব মশিউর রহমান রনি। জেলা ছাত্রদলের সাবেক এই সভাপতির এ পদে আসা অনেকটাই নিশ্চিত ছিল আগে থেকেই।


এদিকে জেলা যুবদলের নতুন কমিটির বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, আপাতত ৭ কিংবা ৯ সদস্যের আংশিক কমিটি ঘোষণা হতে পারে এবং তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির গঠনের নির্দেশনা থাকতে পারে।
 

সম্পর্কিত বিষয়: