নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

নতুন কর্মসূচি নিয়ে রাজপথে নামবে নারায়ণগঞ্জ বিএনপি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:২৪, ১১ ফেব্রুয়ারি ২০২৪

নতুন কর্মসূচি নিয়ে রাজপথে নামবে নারায়ণগঞ্জ বিএনপি

আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি টানা ৬ দিনের কেন্দ্র ঘোষিত নতুন কর্মসূচি গণসংযোগ ও লিফলেট বিতরণের ধারাবাহিক কর্মসূচি নিয়ে নারায়ণগঞ্জের রাজপথে নামছেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

জানাগেছে, সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে এক জরুরি সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী- আগামী ১৩ ও ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার ও বুধবার দেশের সব মহানগরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করবেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।  এবং ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বাংলাদেশ-ভারত সীমান্তে বাংলাদেশিদের হত্যার প্রতিবাদ ও তাদের স্মরণে সব মসজিদে দোয়া মাহফিল হবে।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা বিএনপি ১৭ ফেব্রুয়ারি  জেলা সদরে লিফলেট বিতরণ করবেন। আর ১৮ ও ১৯ ফেব্রুয়ারি সব উপজেলা এবং ইউনিয়নে লিফলেট বিতরণ ও গণসংযোগ করব নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

এবিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, সরকারের পদত্যাগ ও নেতাকর্মীদের মুক্তির দাবি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভারত-বাংলাদেশ এবং বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে নতুন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ৎ

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কেন্দ্র ঘোষিত কর্মসূচি সফল করবো।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, অবৈধ সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে আমরা রাজপথে আছি এবং থাকবো। কেন্দ্র ঘোষিত প্রতিটি কর্মসূচি নারায়ণগঞ্জ মহানগর বিএনপি রাজপথে পালন করবে ইনশাল্লাহ।
 

সম্পর্কিত বিষয়: