নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

ভোটের অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে বিকিয়ে দিয়েছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৭, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

ভোটের অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্রকে বিকিয়ে দিয়েছে : সাখাওয়াত

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, এই সরকার ক্ষমতায় টিকে থাকতে প্রশাসনকে ব্যবহার করে গত ৭ জানুয়ারি একটি ড্যামি নির্বাচন আয়োজন করেছে। দেশের মানুষ এই পাতানো ড্যামি নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। ক্ষমতার লোভে এই সরকার দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে, দেশের গণতন্ত্রকে বিকিয়ে দিয়েছে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন বন্দর থানা বিএনপি'র উদ্যোগে লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বন্দরের ১৯নং ওয়ার্ড মদনগঞ্জ বটতলার সামনে লিফলেট বিতরণ ও গণসংযোগ শুরু করে বিএনপির নেতাকর্মীরা। 

এডভোকেট সাখাওয়াত আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এমন পর্যায়ে পৌছেছে যে মানুষ এখন বাজারে দিয়ে কাঁদে। চাল কিনলে ডাল কিনতে পারে না, তেল কিনলে লবন কিনতে পারে না। দেশের মানুষকে এই দুরবস্থা থেকে উত্তরণের জন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় আমরা আজ বন্দরের মানুষের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করছি।

দেশের মানুষকে উদ্বুদ্ধ করে এই ফ্যাসিষ্ট সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো। আজ এই সভা থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ কারাগারে বন্দি সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তি দাবি করছি।

বন্দর থানা বিএনপি'র সভাপতি কাউন্সিলর শাহেনশাহ আহম্মেদের সভাপতিত্বে  লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। 

লিফলেট বিতরণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির  আহ্বায়ক কমিটির সদস্য মাসুদ রানা, এড. এইচ এম আনোয়ার প্রধান, বিএনপি নেতা আলমগীর হোসেন চঞ্চল, আব্দুস সালাম, আশরাফ উদ্দিন, সোহেল খান বাবু, নাসির উল্লাহ টিপু, মাহবুবুর রহমান, মাসুম মিয়া, মিজানুর রহমান রিপন, উজ্জ্বল সরদার, শিবু দাস, সারোয়ার হোসেন, মহানগর যুবদল নেতা সম্রাট হাসান সুজন, সোহেল প্রধানসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।