নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

ক্ষমতা দখলদারীদের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন চলমান থাকবে : সেলিমা রহমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৫, ২৯ মার্চ ২০২৪

ক্ষমতা দখলদারীদের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন চলমান থাকবে : সেলিমা রহমান

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, দেশের সকল প্রতিষ্ঠান আগুনে ছারখার হয়ে যাচ্ছে, এই আওয়ামীলীগের সরকার একটি আগুন সন্ত্রাসী সরকার। দেশের সাধারণ জনগণ ভাত পায়না, পানি পায় না, পরনের কাপড়চোপড় পায় না।

আগুনে, আগুনে সারা বাংলাদেশে বিভিন্ন কলকারখানা, গোডাউন, বাড়ি এবং হোটেল পুড়ে ছারখার হয়ে যাচ্ছে। এই সরকার একটি আগুন সন্ত্রাসী সরকার। যারা কিনা জনগণের পেটে লাথি মেরে উন্নয়নের একটি ধুয়া তুলে। তারা আজকে জনগণের সম্পদ লুট করছেন। 

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল মাঠে জেলা বিএনপির আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনায় দোয়া ইফতার মাহফিল ও সদ্য কারামুক্তি নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সেলিমা রহমান আরও বলেন, বর্তমান সরকার বাংলাদেশের সমস্ত জনগণের মুখে কষ্টেপ লাগিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু জনগণ তাদের অধিকার ক্ষুন্ন হতে দেবে না।

সম্পদ লুট, কোটি কোটি টাকা পাচার করে যারা আজকে দেশকে ভয়াবহ অন্ধকারের দিকে নিয়ে গেছে, বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। সম্পূর্ণ গণতন্ত্রকে ধ্বংস করেছে। সরকারের সমালোচনা করে বলেন নতুন করে নাটক সাজিয়ে জোর করে ক্ষমতায় দখল করে আছে তাদের বিরুদ্ধে সংগ্রাম আন্দোলন চলমান থাকবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান, আলোচক বিএনপির ঢাকা বিভাগ সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।  এসময়ে আরও উপস্থিত ছিলে, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি'র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, সদস্য খন্দকার মনিরুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু,  পৌরসভার বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, আড়াইহাজারজেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, সাধারণ সম্পাদক রুমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকোসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত বিষয়: