নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

আমি কোন গডফাদার কে ভয় পাই না : টিপু 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৪, ৭ এপ্রিল ২০২৪

আমি কোন গডফাদার কে ভয় পাই না : টিপু 

আপনারা দোয়া করবেন বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য, দেশনায়ক  তারেক রহমানের জন্য ও সর্বোপরি জিয়া পরিবারের জন্য আপনারা দোয়া করবেন।

স্টেজে দাঁড়িয়ে অনেক বড় বড় কথা বলা যায়। কিন্তু যেদিন শহীদ জিয়াউর রহমানের মোড়ল ভাঙ্গা হলো তখন তো কাউকেই জিয়া হলের সামনে দেখা যায়নি। 

শুধুমাত্র আমি ও আমার আহ্বায়ক এবং সদর থানা বিএনপির নেতাকর্মী ছাড়া কাউকেই দেখিনি। স্টেজে দাঁড়িয়ে বড় বড় কথা বলবেন না কর্মকান্ড করে দেখিয়ে দিবেন। আমরা এবং আমি আল্লাহকে ছাড়া কাউকে ভয় পাই না। আর আমি কোন গডফাদার কেউ ভয় পাই না। 

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আওতাধীন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির দোয়া ও ইফতার  মাহফিল অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে বক্তব্যে রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

রবিবার (৭ এপ্রিল) বাদ আছর শহরের চাষাড়াস্থ ড্রিংক এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, ৪২ বছর ধরে রাজনীতি করছি অনেকেই ছিলেন না।  অতীতেও করেছি এবং এখনো করছি ইনশাল্লাহ ভবিষ্যৎ করব। শুধু একটি কথাই বলতে চাই এই শহীদ জিয়ার মোড়ল ভেঙ্গে ফেলার কারণে ঈদের পরে সর্বোচ্চ আন্দোলন হবে।

আন্দোলন হবে এই ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারের পতনের আন্দোলন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির আন্দোলন । তারেক রহমানকে বীরের বেশে দেশে ফিরিয়ে আনার আন্দোলন হবে। আর সেই আন্দোলনে আপনাদের সবাইকে শরিক হওয়ার আহ্বান জানাচ্ছি।

নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ফতেহ রেজা রিপন, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, রাশিদা জামাল, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, বন্দর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর রশিদ লিটন।