নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

সিটি করপোরেশনের চেয়ারে নিবেদিত কর্মীকে বসাতে চাই : খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৮, ২৮ সেপ্টেম্বর ২০২১

সিটি করপোরেশনের চেয়ারে নিবেদিত কর্মীকে বসাতে চাই : খোকন সাহা

দলের সত্যিকারের নিবেদিত প্রাণের একজন কর্মীকে সিটি করপোরেশনের চেয়ারে বসাতে চাই। যে সার্বক্ষনিক নেতা কর্মীদের পাশে থাকবে। এমন একজনকে আমরা মেয়র হিসেবে চাই। ন্যায্য ও কর্মীবান্ধব কাউন্সিলর চাই।

 

মহসিন আওয়ামীলীগ করে, তার ব্যানারে প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবি রয়েছে। কিন্তু এ অঞ্চলের কাউন্সিলর নিজেকে আওয়ামীলীগ দাবি করেন, কিন্তু তার করা ব্যানারে দেখলাম প্রধানমন্ত্রীর ও বঙ্গবন্ধুর ছবি নাই।


মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানার ৮নং ওয়ার্ডে মহানগর আওয়ামীলীগের ব্যানারে শামীম ওসমান সমর্থক গোষ্ঠির সদস্য সচিব ও আওয়ামীগ নেতা মহসিন ভূইয়ার আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা এসব কথা বলেন।


তিনি আরো বলেন, কাউন্সিলর কার্যালয় মানে স্বায়ত্বশাসিত সংস্থার কার্যালয়। স্বায়িত্ব শাসিত সংস্থার কার্যালয়ে এবং অনুষ্ঠানে কাদের ছবি থাকতে পারে, এটা পড়ে আসেন কাউন্সিলর সাহেব। নেত্রীর ও বঙ্গবন্ধুর ছবি ছাড়া আপনার কার্যালয় উদ্ভোধন করলেন। সিটি করপোরেশনের প্রধান নায়িকা উদ্ভোধন করলেন। সেই ছবি আপনি করেছেন। মহসিন যদি মনোনীত হয়ে কাউন্সিলর হন। সে কিন্তু এই ভুলটা করবেন না।


এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল, কৃষকলীগের সভাপতি লিটন প্রমুখ।